Family Planning Office Job Exam Result & Viva Exam Date // পরিবার পরিকল্পনা কার্যালয় এ নিয়োগ পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ

 


বাংলাদেশের সকল জেলায় অনুষ্ঠিত পরিবার পরিকল্পনা অধিপ্তর এ বিভিন্ন পদে নিয়োগের জন্য জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় পাবনা (Family Planning Office, Pabna) এর বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে যারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেছেন, তাদের জন্য বিস্তারিত দেয়া হলো। ফলাফল দেখুন, আগামী ২১, ২৩ ও ২৪ শে নভেম্বর, ২০২২ তারিখে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে যথাযথ নিয়ম অনুসরণ করুন।


পাবনা জেলার জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় এ নিয়োগের ফলাফল দেখুন ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য উত্তীর্ণ প্রার্থীগণের মোবাইলে এসএমএস পাঠানো হবে অথবা প্রবেশপত্র নিয়ে নিজস্ব পরিচয়ের তথ্যাদিসহ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করুন আগামীকাল থেকেই রোল নং অনুযায়ী। ওয়েবসাইটে ও দৈনিক পত্রিকায় জানানো হয়েছে।পরীক্ষার প্রস্তুতি সম্পন্ন করে নিন এর মধ্যেই।

পরিবার পরিকল্পনা অধিদপ্তর এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় পাবনা (Family Planning Office, Pabna) এ ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ দেখুন:


প্রতিষ্ঠানের নামঃ জেলা প্রশাসকের কার্যালয়, পাবনা (Deputy Commissioner Office, Pabna)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://fpo.pabna.gov.bd

নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন: নিয়োগ বিজ্ঞপ্তি



See Family Planning Office Pabna Job Exam Result & Viva Exam Date

নিয়োগ পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষা :




জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় পাবনা (Family Planning Office, Pabna)
 এর নিয়োগ পরীক্ষায় প্রবেশপত্রসহ উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Previous Post
Next Post
Related Posts