DSHE Directorate of Technical Education DTE New Exam Date // মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এর কারিগরি শিক্ষা অধিপ্তর এ পরীক্ষার নতুন তারিখ প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary Higher Education DSHE) - এ কারিগরি শিক্ষা অধিদপ্তর Directorate of Technical Education DTE এর ২০২২ সালের চলমান এইচএসসি (বিএমটি/বিএম) বাংলা - ১ লিখিত পরীক্ষার তারিখ পরিবর্তন হয়েছে। পরিবর্তীত তারিখে পরীক্ষায় অংশগ্রহণ করতে নোটিশটি দেখুন। সঠিক সময়ানুযায়ী পরীক্ষায় অংশগ্রহণ করুন। অনুষ্ঠানের জন্য আবেদনকৃত প্রার্থীদের জন্য সকল কার্যক্রম সম্পন্ন হয়ে চলমান রয়েছে আগামী মাসের ৭ তারিখে ২০২২ সনের এইচএসসি (বিএমটি/বিএম) বাংলা - ১ বিষয়ে দুপুর ০২ টা হতে ০৪ টায় পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary Higher Education DSHEএর Directorate of Technical Education DTE একাদশ শ্রেণির চূড়ান্ত পরীক্ষার চলমান ২০২২ সনের এইচএসসি (বিএমটি/বিএম) বাংলা - ১ পরীক্ষায় অংশগ্রহণের জন্য নোটিশ দেখে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। 

http://dshe.teletalk.com.bd/admitcard/index.php


প্রতিষ্ঠানের নামঃ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary Higher Education DSHE)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dshe.gov.bd/

চলমান ২০২২ সনের এইচএসসি (বিএমটি/বিএম) বাংলা - ১ পরীক্ষার নতুন তারিখঃ আগামী ৭ই ডিসেম্বর, ২০২২ দুপুর ০২ হতে বিকেল ০৪ টা।


Exam Date Notice

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary Higher Education DSHE) - এর ২০২২ সনের এইচএসসি (বিএমটি/বিএম) বাংলা - ১ এ চূড়ান্ত পরীক্ষায় সঠিকভাবে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। সরকারি চাকুরি তে নিয়োগের জন্য সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts