Customs, Excise & Vat Commissionerate, Rangpur Job Exam Result, // কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, রংপুর, নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ

 


কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর (Customs Excise & Vat Commissionerate, Rangpur) - এ  নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশকাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর, (Customs Excise & Vat Commissionerate, Rangpur) এর উচ্চমান সহকারী, সাটঁ মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, গাড়িচালক পদে রাজস্বখাতে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল আগেই। এ উচ্চমান সহকারী, সাটঁ মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, গাড়িচালক  পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর (Customs Excise & Vat Commissionerate, Rangpur) এর রাজস্ব কাঠামোভুক্ত এর উচ্চমান সহকারী ও অন্যান্য পদে লিখিত পরীক্ষার ফলাফল হয়েছে সরাসরি নিয়োগের জন্য এ পরীক্ষার  ফলাফল এর বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী লিখিত পরীক্ষা ফলাফল

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর (Customs Excise & Vat Commissionerate, Rangpur) এর  লিখিত পরীক্ষার ফলাফল ক্ষুদে বার্তায় ও ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে পরীক্ষার ফলাফল নিজ নিজ দায়িত্বে ডাউনলোড করে নিতে  পারেন এখান থেকেই। নিয়োগকৃত প্রার্থীগণের বিভাগীয় পরীক্ষার ফলাফল জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর (Customs Excise & Vat Commissionerate, Rangpur) তে উচ্চমান সহকারী, সাটঁ মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, গাড়িচালক পদে নিয়োগ পরীক্ষার ফলাফল।

প্রতিষ্ঠানের নামঃ কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর (Customs Excise & Vat Commissionerate, Rangpur) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.khulnavat.gov.bd/

আপনার আবেদনকৃত নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখতে এখানে ক্লিক করুন: নিয়োগ বিজ্ঞপ্তি

উচ্চমান সহকারী সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদের ব্যবহারিক পরীক্ষার তারিখ ৬ ডিসেম্বর ২০২২





কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারী, সাটঁ মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহায়ক কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর,  গাড়িচালক পদে লিখিত পরীক্ষার তারিখ

See Exam Date Circulars 

লিখিত পরীক্ষা হবেঃ ২৫ নভেম্বর, ও ২ ডিসেম্বর ২০২২ তারিখে, ফলাফল

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর (Customs Excise & Vat Commissionerate, Rangpur) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে ফলাফল ডাউনলোড করে পরবরতী পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

অনেকেই পরীক্ষার সময়সূচি জানার অভাবে চাকরির পরীক্ষায় অংশগ্রহণ করতে পারছেন না কিংবা পরীক্ষা শেষ হওয়ার পর জানেন যে চাকরির পরীক্ষা টি ইতিপূর্বে সমাপ্তি হয়েছে। আফসোস করে কেউ কেউ বলে থাকেন, পরীক্ষাটি দিতে পারলাম না ।এই সমস্যাটি হয়ে থাকে কেবলমাত্র চাকরির পরীক্ষার সময়সূচি job Exam Result, না জানা থাকার কারণে। 

চাকরি প্রত্যাশী দের অনেক নিয়োগ পরীক্ষার সময়সূচী সংক্রান্ত নোটিশ এর Exam Result, জন্য অপেক্ষা করছেন এখন আপনি নিশ্চিত হয়ে গেছেন যে আপনার কিছু পরীক্ষা দরজায় কড়া নাড়ছে একটি ভালো চাকরির আবেদন প্রার্থী হিসেবে নিজেকে প্রস্তুত এবং চূড়ান্ত ফলাফল এর জন্য নির্বাচিত বলে মনে করছেন যদি এমনটি করে থাকেন তাহলে আমাদের পেজে লাইক দিয়ে আপনার বা আপনার শুভাকাঙ্ক্ষীদের জন্য সময়ের আগেই সকল দপ্তরের চাকরির পরীক্ষার সময়সূচী, ফলাফল, নিয়োগ বিজ্ঞপ্তি পেতে পারেন।


এই পেজ প্রতিদিন অর্থাৎ ২৪ ঘন্টা চাকরি সংক্রান্ত সকল তথ্য তাৎক্ষণিক দিয়ে থাকেন এবং পরীক্ষার তারিখ, পরীক্ষার ফলাফল, নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত যেকোন তথ্য তাৎক্ষণিক পেয়ে যাবেন সবার আগে সব সময়। 


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts