DNC Job Exam Result // মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ!

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) তে গাড়ী চালক ও গ্রন্থাগার সহকারী (গ্রেড - ১৬) পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল আগেই। সে অনুযায়ী আবেদন ও আবেদন পরবর্তী সকল প্রক্রিয়াসমূহ ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) এর লিখিত পরীক্ষা গত ২৫শে নভেম্বর, ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়েছিল। যারা যারা এ পদে আবেদন করেছিলেন, তাদের মধ্যে যারা যারা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তাদের অভিনন্দন। নিচে গাড়ী চালক ও গ্রন্থাগার সহকারী পদের লিখিত পরীক্ষার ফলাফলের বিজ্ঞপ্তিটি দেখে নেন, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ খুব শীঘ্রই জানানো হবে ওয়েবসাইটের মাধ্যমে।

Department of Narcotics Control DNC Job Exam Result

প্রতিষ্ঠানের নামঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dnc.gov.bd/

পদের নামঃ গাড়ী চালক ও গ্রন্থাগার সহকারী

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) এ ওয়্যারলেস অপারেটর পদে লিখিত পরীক্ষার তারিখ ছিল গত ২৫শে নভেম্বর, ২০২২


 মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর নিয়োগ পরীক্ষার ফলাফল দেখতে এখানে 




এ পদের আবেদনকৃত যারা যারা পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা ফলাফলের বিজ্ঞপ্তিটি দেখে নিনঃ


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) এ পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১,০৯,৪১২ জন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) এ নিয়োগের জন্য সঠিকভাবে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিসমূহ শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts