Ministry of Defence MOD Civil Job Circular // প্রতিরক্ষা মন্ত্রণালয়ে বেসামরিক পদসমূহে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) - এ সশস্ত্র বাহিনী সদর দপ্তর ও আন্ত:বাহিনীর সংস্থাসমূহের সাংগঠনিক কাঠামোভুক্ত প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয়ের আওতাধীন বেসামরিক পদসমূহের শূন্য পদে বেসামরিক পদে নিয়োগের জন্য সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) - এর প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয় এর নিয়ন্ত্রণাধীন  বেসামরিক পদে শূণ্য পদসমূহে রাজস্ব খাতে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) - এর নিয়ন্ত্রণাধীন বেসামরিক পদসমূহে (MOD)  ০৩ টি পদে সর্বমোট ১৮ জন প্রার্থীকে বিভিন্ন বেসামারিক পদে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Ministry of Defence MOD Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) - 
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.mod.gov.bd or  http://mod.teletalk.com.bd
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
আবেদন ফিঃ ৬০০/-/-
বয়সসীমাঃ ১৮ থেকে ৩০ বছর (০১/১১/২০২২ তারিখে)
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন শুরুর তারিখঃ ১৭ই নভেম্বর, ২০২২ সকাল: ১০ টা
আবেদন করার শেষ তারিখঃ ১৭ই ডিসেম্বর, ২০২২; বিকাল ০৫টা
 

প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) - এর নিয়ন্ত্রণাধীন  (MOD) নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



 
প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) - এর নিয়ন্ত্রণাধীন প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয়ে প্রশাসনিক কর্মকর্তার আওতাধীন বেসামরিক পদসমূহে  (DCD)  নিয়োগের জন্য অনলাইনে আবেদন করুন এখানে:




প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) - এর প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয়ের প্রশাসনিক নিয়ন্ত্রণাধীন বিভিন্ন বেসমারিক পদসমূহের এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts