Bangladesh Fire Service & Civil Defence Exam’s Result || ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর এ নিয়োগে লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ ২০২২

 


ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর এ নিয়োগে লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ ২০২২

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) এ সরকারিভাবে ফায়ার ফাইটার ২ বছরের প্রশিক্ষণের দ্বারা উন্নয়নের জন্য দেশের স্টোর সহকারি  মেকানিক এবং ওয়াকসপ হেলপার পদেবাংলাদেশের প্রকৃত নাগরিকদের ভালো মানের প্রশিক্ষণ পেয়ে যোগ্য হওয়ার সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) এ সরকারি প্রতিষ্ঠানের খরচে ও যাবতীয় সুবিধা প্রদানে প্রশিক্ষণের মাধ্যমে উন্নয়নের সুযোগের জন্য নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে মৌখিক পরীক্ষার তারিখ ও সময় দেখে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণই নির্ধারিত তারিখে মৌখিক পরীক্ষার জন্য উপস্থিত হয়ে চাকরির সুযোগ পেতে পারবেন। 

৩১/১২/২০২১ তারিখের  ৫৮.০৩.০০০০.০০২.১১.০৪২.২১.-১৬৪৩৮ তৃণমূলের প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে এর স্টোর সহকারি , সহকারী মেকানিক এবং ওয়াকসপ হেলপার পদে জনবল নিয়োগের লক্ষ্যে ০৪.০৩.২০২২ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষা অংশগ্রহণকারীদের নিম্নবর্ণিত রোল নম্বরধারী উত্তীর্ণ হয়েছেন । আগামী ২৩.১১.২০২২ তারিখে  সকাল ০৮.০০ ঘটিকায় সহকারী মেকানিক এবং অকসপ হেলপার পদে প্রার্থীদের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় এবং সহকারী পদের প্রার্থীদের শুধুমাত্র মৌখিক পরীক্ষা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর ৩৮-৪৬ কাজী আলাউদ্দিন রোড, ঢাকায় অনুষ্ঠিত হবে উত্তীর্ণ প্রার্থীদের নির্ধারিত তারিখ ও সময় নিম্নবর্ণিত কাগজপত্র সহ উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো।


মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে উল্লিখিত স্থানে উপস্থিত হতে নিচে পদ্ধতিসহ বিস্তারিত উল্লেখ করা হলো। ফায়ারফাইটার পদের পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে ০৪.০৩.২০২২ তারিখে অনুষ্ঠিত হয়েছে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের লিখিত পরীক্ষা। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মৌখিক পরীক্ষার তারিখ, সময় ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


Bangladesh Fire Service & Civil Defence Job Exam Result Details

উক্ত পদের বিজ্ঞপ্তি প্রকাশিত। প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের পরবর্তী পরীক্ষার তারিখসহ বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো। 

বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) এ ফায়ারফাইটার পদের মৌখিক পরীক্ষার তারিখ ও লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফলসহ বিস্তারিত অনুসরণ করুন। উক্ত পদে  সঠিক নিয়ম ও সময়ানুযায়ী যথাযথ নিয়মে অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি।


বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) এ পদের উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখঃ


২৩.১১.২০২২ তারিখে  সকাল ০৮.০০ ঘটিকায় সহকারী মেকানিক এবং অকসপ হেলপার পদে প্রার্থীদের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় এবং সহকারী পদের প্রার্থীদের শুধুমাত্র মৌখিক পরীক্ষা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর ৩৮-৪৬ কাজী আলাউদ্দিন রোড, ঢাকায় অনুষ্ঠিত হবে উত্তীর্ণ প্রার্থীদের নির্ধারিত তারিখ ও সময় নিম্নবর্ণিত কাগজপত্র সহ উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো।

লিখিত পরীক্ষার ফলাফল ও যোগদানের বিস্তারিত দেখুনঃ


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.fireservice.gov.bd/

বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) এ ২৩.১১.২০২২ তারিখে  সকাল ০৮.০০ ঘটিকায়

 মৌখিক পরীক্ষার তারিখ আগামী

 Viva Exam Date Circular
২৩.১১.২০২২ তারিখে  সকাল ০৮.০০ ঘটিকায়
বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts