বাংলাদেশ বস্ত্র অধিদপ্তর ও পাট মন্ত্রণালয় এ নিয়োগ পরীক্ষার ফলাফল মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সময়সূচী ২০২২



 বাংলাদেশ বস্ত্র অধিদপ্তর ও পাট মন্ত্রণালয় (Bangladesh Ministry of textiles andJute ) - এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে।  বাংলাদেশ বস্ত্র অধিদপ্তর ও পাট মন্ত্রণালয় (Bangladesh Ministry of textiles andJute ) এর রাজস্ব কাঠামোভুক্ত বিভিন্ন ক্যাটাগরির গ্রেডভুক্ত পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল আগেই। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফল ঘোষণা প্রকাশ হয়েছে। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ কর্তৃপক্ষ।

বিজেআরআই এর বিভিন্ন গ্রেড ভুক্ত শূন্যপদের সরাসরি নিয়োগের লক্ষ্যে নির্মিত মৌখিক ও ব্যবহারিক প্রযোজ্য ক্ষেত্রে পরীক্ষার সময়সূচি প্রার্থীদের অবহিত করন প্রসঙ্গে।



 উপযুক্ত বাংলাদেশ বস্ত্র অধিদপ্তর ও পাট মন্ত্রণালয় এর বিভিন্ন গ্রেড ভুক্ত শূন্য পদে সরাসরি নিয়োগের নিমিত্ত টেলিটক বাংলাদেশ লিমিটেডের মাধ্যমে আবেদন সংগ্রহ করে গত ২৯ অক্টোবর ১১ ই নভেম্বর ২২ তারিখের লিখিত পরীক্ষা গ্রহণ করা হয় সে মোতাবেক মৌখিক পরীক্ষার জন্য নিম্নবর্ণিত প্রার্থীদের ফলাফল প্রকাশ করা হয় নির্বাচিত প্রার্থীদের মৌখিক ও ব্যবহারিক প্রযোজ্য ক্ষেত্রে পরীক্ষার সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে  সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর, অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর,  উপসহকারী প্রকৌশলী মেশিন ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট, জুনিয়র সহকারী, বৈজ্ঞানিক সহকারী, স্পিনার, অফিস সহায়ক, ট্রাকচালক/ ট্রাক্টর চালক/ গাড়ী চালক, ইলেকট্রিশিয়ান  নির্বাচিত প্রার্থীদের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সময়সূচী ও স্থান এসএমএসের মাধ্যমে অবহিত করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।


 বাংলাদেশ বস্ত্র অধিদপ্তর ও পাট মন্ত্রণালয় (Bangladesh Ministry of textiles and Jute ) এর রাজস্ব কাঠামোভুক্ত গ্রেডের বিভিন্ন ক্যাটাগরির আবেদনকারীদের সকল আবেদন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এ সকল পদে নিয়োগ পরীক্ষা ফলাফল প্রকাশ

বাংলাদেশ বস্ত্র অধিদপ্তর ও পাট মন্ত্রণালয় (Bangladesh Ministry of textiles and Jute ) এর রাজস্ব কাঠামোভুক্ত বিভিন্ন শ্রেণির লিখিত ফলাফল প্রকাশ পত্রিকা, ক্ষুদে বার্তায় বা ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার ফলাফল প্রকাশ জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।   বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ দেখুন। 

বাংলাদেশ বস্ত্র অধিদপ্তর ও পাট মন্ত্রণালয় (Bangladesh Ministry of textiles and Jute ) -  নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় আবেদনকারীগণ সঠিকভাবে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। সরকারি চাকুরি তে নিয়োগের জন্য সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। 


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts