কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর লিখিত পরীক্ষার ফলাফল কম্পিউটার ব্যবহারিক পরীক্ষা সময়সূচী

 


কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর লিখিত পরীক্ষার ফলাফল  কম্পিউটার ব্যবহারিক পরীক্ষা সময়সূচী 

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এ পরীক্ষার তারিখ ও প্রবেশপত্র ডাউনলোড, আসন বিন্যাস

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি সম্প্রসারণ অধিদপ্তর (Department of Agricultural Extension DAE) এ 

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের লিখিত 

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর অধীনে অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক গ্রেড ১৬ নিয়োগের লক্ষ্যে ২১/১০/২০২২ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের কম্পিউটার মুদ্রাক্ষরিক গতি নির্ধারণ পরীক্ষা আগামী ১৭/১১/২০২২ খ্রিস্টাব্দে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল অনুষ্ঠিত হবে, ইতিমধ্যে লিখিত পরীক্ষা করা হয়েছে কম্পিউটার ব্যবহারিক পরীক্ষা সময়সূচী ও অন্যান্য তথ্য কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ওয়েবসাইটে পাওয়া যাবে।লিখিত পরীক্ষার ফলাফল  বিস্তারিত দেখুন।


কম্পিউটার ব্যবহারিক পরীক্ষা সময়সূচী পরীক্ষার তারিখ -১৭/১১/২০২২ তারিখে অনুষ্ঠিত হবে

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর (Department of Agricultural Extension DAE) এ অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের পরীক্ষার তালিকা প্রকাশ করেছেন। কৃষি সম্প্রসারণ অধিদপ্তর (Department of Agricultural Extension DAE) এ অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের কম্পিউটার ব্যবহারিক পরীক্ষা সময়সূচী এর নিয়োগের পরীক্ষায় আসন বিন্যাসসহ বিস্তারিত অনুসরণ করুন। উক্ত পদে আবেদনকারীদের মধ্যে যারা সাময়িকভাবে নির্বাচিত হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং সঠিক নিয়ম ও সময়ানুযায়ী পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি।

প্রতিষ্ঠানের নামঃ কৃষি সম্প্রসারণ অধিদপ্তর (Department of Agricultural Extension DAE)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.dae.gov.bd/

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর (Department of Agricultural Extension DAE) এ পরীক্ষার তারিখ দেখুনঃ


কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের কম্পিউটার ব্যবহারিক পরীক্ষা সময়সূচী
See Exam 











কৃষি সম্প্রসারণ অধিদপ্তর (Department of Agricultural Extension DAE)  - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts