DC Office Khulna খুলনা জেলা প্রশাসকের কার্যালয় লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ ২০২২

 


খুলনা জেলা প্রশাসকের কার্যালয় লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ ২০২২

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খুলনা জেলা প্রশাসকের কার্যালয় (DC Office Barisal) - এ লিখিত পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। Office of the Divisional Commissioner Office Khulnaএ রাজস্ব খাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের খুলনা জেলার প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে, লিখিত পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে খুলনা জেলা প্রশাসকের কার্যালয় (DC Office Khulna) পদে সর্বমোট  প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে।

পদগুলোতে পুরুষ ও নারী পরীক্ষায় অংশগ্রহণ করবেন পরীক্ষায় অংশগ্রহণের পেক্ষিতে যারা ভালো ফলাফল অর্জন করতে হবে তাদেরকে অভিনন্দন যারা ভালো ফলাফল করতে ভবিষ্যতে ভালো ফলাফল করবেন ভালো প্রস্তুতি নিবেন সেই আশা রাখি তাই লিখিত পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে ,এবং পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

খুলনা জেলার জেলা প্রশাসকের কার্যালয় ১৮ই নভেম্বর তারিখের লিখিত পরীক্ষা

DC Office Job Exam Details

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খুলনা জেলা প্রশাসকের কার্যালয় (DC Office Khulnaএ সরকারিভাবে বিভিন্ন পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের ভালো মানের চাকুরি। 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের লক্ষ্মীপুরজেলা প্রশাসকের কার্যালয় (DC Office Khulna)  এ নিয়োগ প্রদান করে চাকরিতে উন্নয়নের সুযোগের দেওয়া হবে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খুলনা জেলা প্রশাসকের কার্যালয় (DC OfficeKhulna) বিভিন্ন পদের লিখিত পরীক্ষার তারিখ প্রার্থীগণই নির্ধারিত তারিখে মৌখিক পরীক্ষার জন্য উপস্থিত হয়ে চাকরির সুযোগ। ফলাফল দেখে নিন।


লিখিত পরীক্ষার তারিখ অংশগ্রহণ করতে প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে উল্লিখিত স্থানে উপস্থিত হতে নিচে পদ্ধতিসহ বিস্তারিত উল্লেখ করা হলো। এ সকল পদের পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষার তারিখ হয়েছে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের লিখিত পরীক্ষা। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ভিত্তিতে পরীক্ষার তারিখ ও সময় ঘোষণা করা হবে, বিস্তারিত দেখুন।

DC Office Job Exam Details

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খুলনা জেলা প্রশাসকের কার্যালয় (DC Office Khulnaবিভিন্ন পদের লিখিত পরীক্ষার তারিখ বিস্তারিত অনুসরণ করুন। উক্ত পদে  সঠিক নিয়ম ও সময়ানুযায়ী যথাযথ নিয়মে অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি। 

লিখিত পরীক্ষার তারিখ তারিখ ১৮/১১/২০২২ এর বিস্তারিত দেখুনঃ



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খুলনা জেলা প্রশাসকের কার্যালয় (DC Office Khulna)” পদে নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts