West Zone Power Distribution Company Ltd Viva Exam Date Changed! // ওয়েষ্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লি: এ মৌখিক পরীক্ষার তারিখ পরিবর্তনের তথ্য



ওয়েষ্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (West Zone Power Distribution Company Ltd WZPDCL) এ নিয়োগ বিজ্ঞপ্তির ব্যবস্থাপক (হিসাব ও অর্থ), উপ ব্যবস্থাপক (হিসাব/অর্থ /অডিট), সহকারী ব্যবস্থাপক (হিসা্ব ও অর্থ), জুনিয়র সহকারী ব্যবস্থাপক (হিসাব ও অর্থ) পদের মৌখিক পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে।

ওয়েষ্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (West Zone Power Distribution Company Ltd WZPDCL) এ সহকারী ব্যবস্থাপক পদসমূহে নিয়োগের নিমিত্তে মৌখিক পরীক্ষা ও অন্যান্য পরীক্ষার মাধ্যমে সরকারী নিয়ম অনুযায়ী বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। ওয়েষ্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (West Zone Power Distribution Company Ltd WZPDCL) এ সহকারী ব্যবস্থাপক পদে নিয়োগ দেওয়া হবে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য  নিচে নিয়োগের পদসমূহ ও রোল নম্বরসহ সময় ও তারিখ দেখুন।

West Zone Power Distribution Company Ltd Job Exam Details


প্রতিষ্ঠানের নামঃ ওয়েষ্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (West Zone Power Distribution Company Ltd WZPDCL)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.wzpdcl.org.bd/
পদের নামঃ সহকারী ব্যবস্থাপক/ উপ-ব্যবস্থাপক , সহকারী ব্যবস্থাপক, জুনিয়র সহকারী ব্যবস্থাপক পদের বিভিন্ন ক্যাটাগরি
পরীক্ষার তারিখঃ ৫ই নভেম্বর, ২০২২ তারিখের পরিবর্তে ১২ই নভেম্বর, ২০২২


সহকারী ব্যবস্থাপক পদের মৌখিক পরীক্ষার পরিবর্তিত তারিখসহ বিস্তারিত জানতে নিম্নের বিজ্ঞপ্তিটি দেখুনঃ







পূর্বের লিখিত পরীক্ষার প্রবেশপত্রটি কার্যকর

Download Admit Card

পরীক্ষা অনুষ্ঠিত হবে:
বোর্ড সভা কক্ষ, লেভেল ১৫, বিদ্যু’ ভবন, ১নং আব্দুল গণি রোড, ঢাকা।

ওয়েষ্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (West Zone Power Distribution Company Ltd WZPDCL) র নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেন? তাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো  করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 
Previous Post
Next Post
Related Posts