BBS Postponed Job Exam Date // বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোতে ৭১৪ পদের নিয়োগ পরীক্ষা স্থগিত হওয়ার নোটিশ

 


বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladeh Bureau of Statistics - BBS) এ ২১ টি ক্যাটাগরির ৭১৪ টি পদে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি গত ১৮ই জানুয়ারি, ২০২২ তারিখে প্রকাশিত হয়েছিল। বিজ্ঞপ্তি অনুযায়ী গত ১০ই ফেব্রুয়ারি, ২০২২ তারিখ পর্যন্ত অনলাইনে আবেদনের সুযোগ দিয়েছিল কর্তৃপক্ষ। ইতোমধ্যে এ নিয়োগের জন্য  সকল আবেদন কার্যক্রম সম্পন্ন হয়েছে। এবার লিখিত পরীক্ষা নেয়ার তারিখ প্রকাশ করেছেন বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladeh Bureau of Statistics - BBS)। এ নিয়োগ পরীক্ষা হওয়ার কথা ছিল ০২ রা জানুয়ারি, ২০২৩ তারিখে তবে এ পরীক্ষাটি স্থগিত করা হয়েছে বিস্তারিত দেখুন।

রাজস্ব বাজেটের ৩য় ও ৪র্থ শ্রেণির ২১ ক্যাটাগরির ৭১৪ জন নিয়োগের বিজ্ঞপ্তির শ্রেণির (১১ থেকে ২০তম গ্রেড) এর ৭১৪ দের নিয়োগের ‍লিখিত পরীক্ষা ছিল আগামী ০২/০১/২০২৩ তারিখ। 
বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladeh Bureau of Statistics - BBS) বিবিএস এর পরীক্ষা অনুষ্ঠিত হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত বিভিন্ন কেন্দ্রসমূহে। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোতে পরীক্ষার ছিল ২রা জানুয়ারি, ২০২৩, ৭১৪ পদের এ নিয়োগ পরীক্ষাটি স্থগিত হয়েছে।

বিভিন্ন ক্যাটাগরির ৭১৪ পদের পরীক্ষার বিস্তারিত দেখুন

রোল নম্বর অনুযায়ী আসন বিন্যাস দেখতে অপেক্ষা করুন।

নতুন পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্র দেখতে এখানে ...


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladeh Bureau of Statistics - BBS)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bbs.gov.bd/

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃবিজ্ঞপ্তি




বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladeh Bureau of Statistics - BBS) এ শুরু হয়েছে চেইনম্যান ও অফিস সহায়ক পদের প্রবেশপত্র ডাউনলোড করার সুযোগ। দেখে নিন আপনার প্রবেশপত্র ও  ডাউনলোড করুনঃ



বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladeh Bureau of Statistics - BBS) এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts