DC Office Narayangongj Job circular // নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের আওতাধীন জেলা প্রশাসক কার্যালয়ের এ শূণ্য পদ পূরণে জেলা প্রশাসকের কার্যালয়, নারায়ণগঞ্জ (Office of the Deputy Commissioner DC Office Narayangonj) - এ গত ২৯/১১/২০২২ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়, নারায়ণগঞ্জ (Office of the Deputy Commissioner DC Office Narayangonj) এ রাজস্ব খাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলার প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।জেলা প্রশাসকের কার্যালয়, নারায়নগঞ্জ (Office of the Deputy Commissioner DC Office Narayangonj)  ০১ ‍টি ক্যাটাগরিতে মোট ০৩ জন প্রার্থীকে নিয়োগের জন্য নারায়ণগঞ্জ জেলার যোগ্য প্রার্থীগণকে অনলাইনে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদসহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Deputy Commissioner Office of Narayangonj Job Details


১। পদের নাম: ইউনিয়ন পরিষদ সচিব
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক পাশ
পদের সংখ্যাঃ ০৩টি
বেতন স্কেলঃ  ১০,২০০/- থেকে ২৪,৬৮০/- (গ্রেড-১৪)
আবেদন ফি: ৫০০/-

Deputy Commissioner Office of  Narayangonj Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ জেলা প্রশাসকের কার্যালয়, নারায়ণগঞ্জ (Office of the Deputy Commissioner DC Office Narayangonj)
অফিসিয়াল ওয়েবসাইটঃ 
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ৩১/১০/২০২২ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছর
আবেদন ফিঃ ৫০০/-  (টেলিটক ফি)
নাগরিকত্বঃ বাংলাদেশি (নারায়নগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দা)



আবেদন পৌঁছানোর শেষ তারিখঃ ৫ই জানুয়ারি ২০২৩; বিকাল ০৫;০০ টা 

জেলা প্রশাসকের কার্যালয়, নারায়ণগঞ্জ (Office of the Deputy Commissioner DC Office Narayangonj) এ নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ





জেলা প্রশাসকের কার্যালয়, নারায়নগঞ্জ (Office of the Deputy Commissioner DC Office Narayangonj) - এ নিয়োগের জন্য ডাকযোগে আবেদন করুন এখানে নিচের ঠিকানায়ঃ


জেলা প্রশাসকের কার্যালয়, নারায়ণগঞ্জ।


জেলা প্রশাসকের কার্যালয়, নারায়ণগঞ্জ (Office of the Deputy Commissioner DC Office Narayangonj) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts