Supreme Court of Bangladesh Job Circular // বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট ডিভিশন ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি

 




বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট ডিভিশন ঢাকা (Supreme Court of Bangladesh, High Court Division, Dhaka) - এ গত ৩০/১১/২০২২ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট ডিভিশন ঢাকা (Supreme Court of Bangladesh, High Court Division, Dhaka) এ রাজস্ব খাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের সকল জেলার প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট ডিভিশন ঢাকা (Supreme Court of Bangladesh, High Court Division, Dhaka)  ০২ ‍টি ক্যাটাগরিতে মোট ০৮ জন প্রার্থীকে নিয়োগের জন্য সকল জেলার যোগ্য প্রার্থীগণকে অনলাইনে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদসহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Supreme Court of Bangladesh, High Court Division Dhaka Job Details


১। পদের নাম: ড্রাইভার
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণি পাশসহ বৈধ লাইসেন্সধারী
পদের সংখ্যাঃ ০১টি
বেতন স্কেলঃ  ৯,৩০০/- থেকে ২২,৪৯০/- (গ্রেড-১৬)
আবেদন ফি: ২২৩/-

২। পদের নাম: নিরাপত্তা প্রহরী (দারোয়ান)
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণি পাশ বা সমমান
পদের সংখ্যাঃ ০৭টি
বেতন স্কেলঃ  ৮,২৫০/- থেকে ২০,০১০/- (গ্রেড-২০)
আবেদন ফি: ১১২/-

Supreme Court of Banglades, High Court Division Dhaka Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট ডিভিশন ঢাকা (Supreme Court of Bangladesh, High Court Division, Dhaka)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.supremecourt.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ২২/১২/২০২২ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছর
আবেদন ফিঃ ২২৩/- বা ১১২/-  (টেলিটক ফি)
নাগরিকত্বঃ বাংলাদেশি 


আবেদন শুরুর তারিখ: ৪ ডিসেম্বর, ২০২২; সকাল ১০:০০ টা
আবেদন করার শেষ তারিখঃ ২২শে ডিসেম্বর২০২২; বিকাল ০৪;০০ টা 

বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট ডিভিশন ঢাকা (Supreme Court of Bangladesh, High Court Division, Dhaka) এ নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ


বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট ডিভিশন ঢাকা (Supreme Court of Bangladesh, High Court Division, Dhaka) - এ নিয়োগের জন্য অনলাইনে আবেদন করুন এখানে:


বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট ডিভিশন ঢাকা (Supreme Court of Bangladesh, High Court Division, Dhaka) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts