MOF Exam Result অর্থ মন্ত্রণালয়, অর্থ বিভাগ এ ০২ ডিসেম্বর, ২০২২ তারিখের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ

 


অর্থ মন্ত্রণালয়, অর্থ বিভাগ (Finance Division, Ministry of Finance) এর ২০তম গ্রেডের (৪র্থ শ্রেণির) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। অর্থ বিভাগ,এর ‘‘অফিস সহায়ক‘‘ পদের লিখিত পরীক্ষার ফলাফল ও অর্থ মন্ত্রণালয় এ নিয়োগ পরীক্ষার ফলাফলসহ তথ্য প্রকাশ। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে যারা আবেদন করেছিলেন, তাদের জন্য বিস্তারিত দেয়া হলো। গত তারিখের সুপারিশক্রমে ২০তম গ্রেড ‘‘অফিস সহায়ক‘‘ পদের নিয়োগ বিজ্ঞপ্তির পরীক্ষাটি। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ মৌখিক পরীক্ষায় যথাযথ নিয়ম মেনে অংশগ্রহণ করতে পারবেন।



আসন্ন মৌখিক পরীক্ষাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকা বিভাগে। অর্থ মন্ত্রণালয়, অর্থ বিভাগ (Finance Division, Ministry of Finance) যোগদানের জন্য আবেদনকৃত প্রার্থীগণের ঠিকানায় প্রেরণ করা হবে, মোবাইলে ক্ষুদে বার্তা পাঠানো হবে। ওয়েবসাইটে ও দৈনিক পত্রিকায় জানানো হবে। পরীক্ষার প্রস্তুতি সম্পন্ন করে নিন এর মধ্যেই।

‘‘অফিস সহায়ক‘‘ পদের লিখিত পরীক্ষার ফলাফল 



প্রতিষ্ঠানের নামঃ অর্থ মন্ত্রণালয়, অর্থ বিভাগ (Finance Division, Ministry of Finance)

পদের নামঃ অফিস সহায়ক
 
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.mof.gov.bd/

 ‘‘অফিস সহায়ক‘‘ পদের লিখিত পরীক্ষার ফলাফল ১৯ ডিসেম্বর, ২০২২ 


অর্থ মন্ত্রণালয়, অর্থ বিভাগ (Finance Division, Ministry of Finance) এ নির্দেশাবলী অনুযায়ী সকল তথ্যাদিসহ যোগদান করতে বিস্তারিত দেখুন এখানেঃ


মৌখিক পরীক্ষাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকা বিভাগের

বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে

অর্থ মন্ত্রণালয়, অর্থ বিভাগ (Finance Division, Ministry of Finance) এর নিয়োগ পরীক্ষায় প্রবেশপত্রসহ উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts