Bangladesh Bank Job Exam Date // বাংলাদেশ ব্যাংক এ বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ

 


বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ  মেডিকেল অফিসার, অফিসার (পুরকৌশল), অফিসার (যন্ত্রকৌশল), অফিসার (এক্স ক্যাডার গ্রন্থাগার)’ পদে পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। আপনার রোল নং অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে  নিচের “See Bangladesh Bank Website” অপশনে ক্লিক করুনঃ ফলাফল দেখে পরবর্তী পরীক্ষার প্রস্তুতি নিন।

See Bangladesh Bank Website


নিয়োগ পরীক্ষার তারিখ আগামী ১৩ই জানুয়ারি, ২০২৩

পদের নাম ও জব আইডি নং পরীক্ষা কেন্দ্রের নাম ও ঠিকানা, রোল নাম্বার ব্যক্তি পরীক্ষার সময়  নোটিশে দেখুন



বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ  ‘মেডিকেল অফিসার, অফিসার (পুরকৌশল), অফিসার (যন্ত্রকৌশল), অফিসার (এক্স ক্যাডার গ্রন্থাগার)’ পদের এমসিকিউ ও লিখিত পরীক্ষার তারিখ নিয়োগের সকল তথ্য দেখুন।

বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ ‘মেডিকেল অফিসার, অফিসার (পুরকৌশল), অফিসার (যন্ত্রকৌশল), অফিসার (এক্স ক্যাডার গ্রন্থাগার)’ পদে এমসিকিউ ও লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে বিস্তারিত দেখুন:

প্রবেশপত্র ডাউনলোড করা যাবে ০২রা জানুয়ারি ২০২৩ তারিখ হতে:


বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ  ‘মেডিকেল অফিসার, অফিসার (পুরকৌশল), অফিসার (যন্ত্রকৌশল), অফিসার (এক্স ক্যাডার গ্রন্থাগার)’ পদে ‍নিয়োগ পরীক্ষার তারিখ দেখুন নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন, যোগদান করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার সাফল্যের বার্তাটি আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts