Bangladesh Rural Electrification Board BREB Job Exam Result // বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এ লিখিত পরীক্ষার ফলাফল

 


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এ সহকারি পরিচালক/ সহকারী সচিব পদে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩ // Bangladesh Rural Electrification Board BREB Job Exam Result  

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board BREB) - এ লিখিত পরীক্ষার ফলাফল (Result) প্রকাশিত হয়েছে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REBএর সহকারি পরিচালক/ সহকারী সচিব  পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।






এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board BREB) সহকারি পরিচালক/ সহকারী সচিব পদে নিয়োগের লক্ষ্যে জারিকৃত নিয়োগ বিজ্ঞপ্তি মোতাবেক অনলাইনে আবেদনকৃত প্রার্থীদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়ে ফলাফল অনুষ্ঠিত হয়েছে।

মৌখিক পরীক্ষায় প্রবেশপত্রসহ অংশগ্রহণের জন্য টেলিটক বাংলাদেশ লিমিটেড কতৃক সংশ্লিষ্ট প্রার্থীদের মোবাইলে এসএমএস প্রেরণ করা হবে উক্ত এসএমএস এর নির্দেশ মোতাবেক তাদেরকে নির্ধারিত সময়সূচি অনুযায়ী পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো ।


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board BREB) এর রাজস্ব কাঠামোভুক্ত এর ‘‘সহকারি পরিচালক/ সহকারী সচিব‘‘ পদে লিখিত পরীক্ষা  অনুষ্ঠিত হয়েছে ২০ জানুয়ারি ২০২৩ সরাসরি নিয়োগের জন্য এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী পরবর্তীতে মৌখিক  পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board BREB) এর মৌখিক পরীক্ষার অংশগ্রহণের জন্য ক্ষুদে বার্তায় ও ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে পরীক্ষার প্রবেশপত্র নিজ নিজ দায়িত্বে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে  পারেন এখান থেকেই। নিয়োগকৃত প্রার্থীগণের বিভাগীয় পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board BREB)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.reb.gov.bd/

পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখসহ বিস্তারিত দেখুনঃ 


See Exam Circulars 

  • পরীক্ষার্থীর সংখ্যা - ৭২,০৪৫
  • পরীক্ষা কেন্দ্র - ২৫টি
  • পরীক্ষার ফলাফল প্রকাশ - ২০ জানুয়ারি ২০২৩
  • লিখিত পরীক্ষার তারিখ - ২১ জানুয়ারি ২০২৩
  • ফলাফল প্রকাশ হয়েছে
  • মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে শীঘ্রই


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board BREB) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts