Ministry of Expatriates Welfare and Overseas Employment Job Exam Date // প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এ নিয়োগ পরীক্ষার তারিখ

 



প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment)  এ গত ১৬/০১/২০২৩ তারিখে সরকারী চাকুরির নিয়োগের পরীক্ষার তারিখের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment)  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের আবেদনকৃতদের পরীক্ষার মাধ্যমে নিয়োগ দেওয়া হচ্ছে। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment)  প্রচুর সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। নিয়োগ পরীক্ষার তারিখ  ও তথ্য পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।



Ministry of Expatriates' Welfare and Overseas Employment Job Details


১। পদের নামঃ সহকারী পরিচালক (টেকনিক্যাল) ও ওয়ার্কসপ সুপারিনটেনডেন্ট (আইএমটি)

 

Ministry of Expatriates' Welfare and Overseas Employment Job Exam Date Process



প্রতিষ্ঠানের নামঃ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.probashi.gov.bd/
নাগরিকত্বঃ বাংলাদেশি


পরীক্ষার তারিখঃ ৬ই ফেব্রুয়ারি, ২০২৩; 


প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment)  নিয়োগের পরীক্ষার বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

See Ministry of Expatriates' Welfare and Overseas Employment - Job Exam Date  (প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় - এ নিয়োগ পরীক্ষার তারিখ এর বিজ্ঞপ্তি দেখুন)


See Exam Date Circular



প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment) এ নিয়োগের জন্য পরীক্ষায় অংশগ্রহণ করুন সরাসরি নিচের ঠিকানায়:

বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমী, তালতলা সরকারী কলোনী, ঢাকা -  ১০০০।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment)এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts