১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩

 


১৭তম বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন

           কর্তৃপক্ষ এ ফলাফল প্রকাশ ২০২৩

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) শিক্ষক নিয়োগের লক্ষ্যে শিক্ষক নিবন্ধন ফল প্রকাশ করেছেন। সহকারী শিক্ষক/শিক্ষিকা পদে নিবন্ধন পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা হয়েছিল ৩০ ও ৩১ ডিসেম্বর ২০২২। সহকারী শিক্ষক/শিক্ষিকা পদে নিবন্ধন পরীক্ষার  ফলাফল  প্রকাশ হয়েছে ওয়েবসাইটে পরবর্তীতে মোবাইল এ এসএমএস দেওয়া হবে বর্তমানে তারা দেখে নিন পরীক্ষার ফলাফল। নিচে বিস্তারিত দেখুনঃ

পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে কবে জানুন

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) এর ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল এনে দিয়েছে যোগ্য শিক্ষকের মর্যাদা শিক্ষক/শিক্ষিকা পদের ফলাফল দেখে নিন ।১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার রেজাল্ট প্রকাশের তারিখ। আপনারা যারা বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসি এ নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে ফলাফল প্রকাশের তারিখ এবং কিভাবে ফলাফল চেক করবেন তা জানতে পারবেন।৩০ও৩১  ডিসেম্বর ২০২২  শিক্ষক নিবন্ধন স্কুল এবং কলেজ পর্যায়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ তিন বছর অপেক্ষার পর বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ আয়োজিত ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা অনুষ্ঠিত হল। বেসরকারি শিক্ষক নিবন্ধন কর্তৃপক্ষ এনটিআরসিএ ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তারা এখন জানতে পারেন কবে নাগাদ ফলাফল প্রকাশ হবে। এখান থেকে ফলাফল প্রকাশের তারিখ জানতে পারবেন।

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) এ শিক্ষক/শিক্ষিকা পদে নিবন্ধন পরীক্ষার ফলাফল জানতে পারেন।১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসি এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে। কত তারিখে ফলাফল প্রকাশিত হবে সে সম্পর্কে জানানো হবে। ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল প্রকাশের কমপক্ষে এক সপ্তাহ আগে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ নোটিশ বিজ্ঞপ্তি প্রকাশ করবে। পরীক্ষার ফলাফল এনটিআরসি এ প্রকাশ করলেও আমাদের ওয়েবসাইটেও একই সাথে প্রকাশ করা হবে তবে এখন পর্যন্ত ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফলের প্রকাশের তারিখ জানানো হয়নি। কবে নাগাদ ফলাফল প্রকাশিত হবে তারা যদি সবার আগে জানতে চান তাহলে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন।




বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) এ নিবন্ধনকৃত শিক্ষক/শিক্ষিকাগন শীঘ্রই নিয়োগ পেতে পারেন আপনার যোগ্য মর্যাদায় সবসময় দেখতে থাকেন নতুন খবর।১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার রেজাল্ট/ ফলাফল এখনো ঘোষণা হয়নি তাই অপেক্ষা না করে জেনে নিন কিভাবে ফলাফল চেক করতে হবে। অনলাইনের মাধ্যমে ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার রেজাল্ট প্রকাশের পর কিভাবে ওয়েবসাইটে প্রবেশ করবেন সে সম্পর্কে জানুন। প্রত্যেক প্রার্থীকে কিভাবে রেজাল্ট চেক করতে হয় ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার রেজাল্ট ২০২৩ সংগ্রহ করতে হলে আপনাকে প্রথমে বেসরকারি শিক্ষক নিবন্ধন পরিবর্তন কর্তৃপক্ষের অফিশিয়াল ওয়েবসাইট ntrc.gov.bd তে প্রবেশ করতে হবে। প্রবেশ করার পর লিংকে ক্লিক করলেই আপনি আপনার ফলাফল দেখতে পারবেন।

প্রতিষ্ঠানের নামঃ বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.ntrca.gov.bd/

আপনার ফলাফল দেখুন 



বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) - এর ফলাফল দেখে উপর্যুক্ত প্রক্রিয়ায় নিজ পদে যোগদান করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts