গণযোগাযোগ অধিদপ্তর এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩

 

গণযোগাযোগ অধিদপ্তর এ  নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন তথ্য মন্ত্রণালয়ের আওতাধীন গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department) এ ২৫/০৭/২০২২ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত।এবং ৩১ ডিসেম্বর ২০২৩ লিখিত পরীক্ষা হয়েছিল যারা গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department) অংশগ্রহণ করেছেন এবং ভালো পরীক্ষা দিয়েছেন তাদের অভিনন্দন । রাজস্ব খাতে শূণ্য পদসমূহে নিয়োগের লক্ষ্যে মৌখিক পরীক্ষার তারিখ ও খুব তাড়াতাড়ি ঘোষণা করবে কর্তৃপক্ষ।

যোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department) যে সকল পদের পরীক্ষা Exam Date ৩১ ডিসেম্বর হয়েছিল সে সকল পরীক্ষার ফলাফল আগামী ৩০ কর্মদিবসের মধ্যে অর্থাৎ ৩১ জানুয়ারি প্রকাশ হবে।

গণযোগাযোগ অধিদপ্তর এর শূন্যপদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে ১৬  ক্যাটাগরির মধ্যে ০৪ টি ক্যাটাগরির নিম্নবর্ণিত সূচি অনুযায়ী লিখিত পরীক্ষার ফলাফল হবে কবে জানুন।


সাউন্ড মেকানিকলিখিত পরীক্ষার ফলাফলPDF
ডায়নামো মেকানিকলিখিত পরীক্ষার ফলাফলPDF
সহকারি সাইন অপারেটরলিখিত পরীক্ষার ফলাফলPDF
এ,পি,এ,ই,অপারেটরলিখিত পরীক্ষার ফলাফলPDF

গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department) এ নিয়োগের জন্য ফলাফল দেখুন ও উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

গণযোগাযোগ অধিদপ্তর এর শূন্যপদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে ১৬ ক্যাটাগরির মধ্যে ০৪ টি ক্যাটাগরির নিম্নবর্ণিত লিখিত পরীক্ষার ফলাফল

পদের নামঃ সাউন্ড মেকানিক,ডায়নামো মেকানিক,সহকারি সাইন অপারেটর,এ,পি,এ,ই,অপারেটর উক্ত পদসমূহের ৩১ ডিসেম্বর পরীক্ষার ফলাফল

প্রতিষ্ঠানের নামঃ গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.masscommunication.gov.bd/

গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন করুন। পাশাপাশি নিয়োগ ফলাফল টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts