BPSC BTV Job Exam Date // তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের বাংলাদেশ টেলিভিশন এ নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ

 


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ টেলিভিশনের রক্ষণাবেক্ষণ প্রকৌশলী ৬ষ্ঠ গ্রেড পদের নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - এ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ টেলিভিশনের রক্ষণাবেক্ষণ প্রকৌশলী ১মশ্রেণির (৬ষ্ঠ গ্রেড) পদের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে । পরীক্ষার সময় ও তারিখ প্রকাশ, নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ সকাল ১০ টা হতে ।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://bpsc.gov.bd     

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় ওয়েবসাইট http://www.moi.gov.bd/

বাংলাদেশ টেলিভিশন ওয়েবসাইট: http://www.btv.gov.bd/


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এর তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ টেলিভিশনের রক্ষণাবেক্ষণ প্রকৌশলী ১ম শ্রেণির ৬ষ্ঠ গ্রেড পদের নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ।

https://bpsc.teletalk.com.bd

See BPSC Exam Notice


 পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ ০৮/০২/২০২৩ তারিখে


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়, শেরে বাংলা নগর,  ঢাকা-১২০৭।


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - এ  তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ টেলিভিশনের রক্ষণাবেক্ষণ প্রকৌশলী ১ম শ্রেণির (৬ষ্ঠ গ্রেড) পদের নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts