BREB Job Exam Date & Download Admit Card // বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এ নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ !!

 


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB) - এ ২৫/০১/২০২৩ তারিখে লিখিত পরীক্ষার তারিখ ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB)  এর ‘সহকারী জেনারেল ম্যানেজার (এজিএম-ওএন্ডএম-পিএন্ডএমইএন্ডসি)’ পদে রাজস্বখাতে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল আগেই। এ নিয়োগের জন্য এমসিকিউ, লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে, প্রবেশপত্র ডাউনলোড করুন এখানে । এ নিয়োগের জন্য এমসিকিউ, রচনামূলক ও মৌখিক পরীক্ষার তারিখসহ বিস্তারিত ঘোষণা করেছে কর্তৃপক্ষ।


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB)  এর রাজস্ব কাঠামোভুক্ত এর ‘সহকারী জেনারেল ম্যানেজার (এজিএম-ওএন্ডএম-পিএন্ডএমইএন্ডসি)’ পদে লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে সরাসরি নিয়োগের জন্য এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী লিখিত ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।




বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB) এ সহকারী জেনারেল ম্যানেজার (এজিএম-ওএন্ডএম-পিএন্ডএমইএন্ডসি) এর এমসিকিউ, লিখিত ও মৌখিক পরীক্ষার অংশগ্রহণের জন্য ক্ষুদে বার্তায় ও ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে পরীক্ষার প্রবেশপত্র নিজ নিজ দায়িত্বে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে  পারেন এখান থেকেই। পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB)  এ সহকারী জেনারেল ম্যানেজার (এজিএম-ওএন্ডএম-পিএন্ডএমইএন্ডসি) পদের এমসিকিউ. লিখিত পরীক্ষার প্রবেশপত্রসহ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

২৯শে জানুয়ারি, ২০২৩ তারিখ হতে প্রবেশপত্র ডাউনলোড করুন: 

Download Admit Card


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.reb.gov.bd

পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখসহ বিস্তারিত দেখুনঃ 


এমসিকিউ পরীক্ষার তারিখ ১১ই ফেব্রুয়ারি, ২০২৩

লিখিত পরীক্ষার অনুষ্ঠিত হবে ১২ই ফেব্রুয়ারি, ২০২৩

 মৌখিক পরীক্ষার তারিখ ১৪ই ফেব্রুয়ারি, ২০২৩ সকাল ১০:০০ টা থেকে ১১:০০ টা 




এমসিকিউ, লিখিত ও মৌখিক পরীক্ষার বিস্তারিত দেখুন এখানে ক্লিক করে

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB) - সহকারী জেনারেল ম্যানেজার (এজিএম-ওএন্ডএম-পিএন্ডএমইএন্ডসি) পদে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts