অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহায়ক পদের নিয়োগ পরীক্ষা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের প্রবেশপত্র ডাউনলোড

 


স্বাস্থ্য অধিদপ্তরের [Directorate General of Health Service] পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorate General of Family Planning DGFP এর অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহায়ক পদের পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office) এ ৩য় ও ৪র্থ শ্রেণির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। পরিবার পরিকল্পনা কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহায়ক পদের নিয়োগ পরীক্ষা ২৫শে ফেব্রুয়ারি ২০২৩ তারিখে নিজ জেলায় এ অনুষ্ঠিত হবে। এ নিয়োগ বিজ্ঞপ্তিতে যারা আবেদন করেছিলেন, তাদের জন্য সুখবর। আগামী ২৫শে ফেব্রুয়ারি ২০২৩ তারিখে হতে যাচ্ছে বিজ্ঞপ্তির নিয়োগ পরীক্ষাটি। আবেদনকৃত প্রার্থীগণ খুব সহজেই নিম্নের প্রক্রিয়ায় প্রবেশপত্র (Admit Card) ডাউনলোড করতে পারবেন।


সকল জেলার আসন্ন অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহায়ক পদের লিখিত পরীক্ষাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকা বিভাগে ও নিজ নিজ জেলায়। সকল জেলার পরিবার পরিকল্পনা কার্যালয়ের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনকৃত প্রার্থীগণের মোবাইলে ক্ষুদে বার্তা পাঠানো হবে। ওয়েবসাইটে ও দৈনিক পত্রিকায় জানানো হবে। অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহায়ক পদের পরীক্ষার প্রস্তুতি সম্পন্ন করে নিন এর মধ্যেই।

পরিবার পরিকল্পনা অধিদপ্তরে 'অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহায়ক পদের'' এর শুন্য পদে নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষা গ্রহণ।


উপযুক্ত বিষয় ও সূত্রের পরিপ্রেক্ষিতে জানানো যাচ্ছে যে পরিকল্পনা অধিদপ্তরাধীন ''অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহায়ক পদের'' পদে জনবল নিয়োগের লক্ষ্যে ঢাকা মহানগরী ও নিম্ন বর্ণিত জেলা সমূহের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে যার বিবরণ দেখুন।



পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorate General of Family Planning DGFP এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office) এ অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহায়ক পদের পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোডসহ বিস্তারিত দেখুন এখানেঃ

FWV Admit Card Download Process

১। প্রথমে এই লিংকে প্রবেশ করুনঃ


আসন বিন্যাস
ফলাফল

পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorate General of Family Planning DGFP এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office) এর প্রবেশপত্র ডাউনলোড করতে বিস্তারিত দেখুনঃ




২। এরপর আপনি আপনার User ID এবং Password দিয়ে Submit বাটনে ক্লিক করলে আপনার প্রবেশপত্র দেখতে পারবেন।
৩। এরপর আপনি আপনার প্রবেশপত্র ডাউনলোড করে নিন।
৪। আপনি প্রবেশপত্র টি কম্পিউটারের দোকান থেকে বা যেকোন প্রিন্টার হতে প্রিন্ট করে নিতে পারবেন।


প্রতিষ্ঠানের নামঃ পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorate General of Family Planning FWV এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dgfp.gov.bd/
নিয়োগ পরীক্ষার তারিখঃ ২৫শে ফেব্রুয়ারি, ২০২৩

পরীক্ষার স্থান - নিজ জেলা ও ঢাকা জেলায়

পরীক্ষা পদ্ধতি -  এমসিকিউ/লিখিত

 পরীক্ষার নম্বর - ৭০ মার্কের



পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorate General of Family Planning FWV এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office FWV) এর নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts