BPDB Job Exam Date // বাংলাদেশ বিদ্যু’ উন্নয়ন বোর্ড এ নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ

 


বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB) - এ লিখিত পরীক্ষার তারিখ পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB) এর সহকারি প্রকৌশলী পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সহকারি প্রকৌশলী পদে নিয়োগের লক্ষ্যে জারিকৃত নিয়োগ বিজ্ঞপ্তি মোতাবেক অনলাইনে আবেদনকৃত প্রার্থীদের লিখিত পরীক্ষা নিম্নবর্ণিত সময়সূচি অনুযায়ী পরীক্ষার কেন্দ্র সমূহে অনুষ্ঠিত হবে।

প্রবেশপত্র সংগ্রহের জন্য ইতিমধ্যে টেলিটক বাংলাদেশ লিমিটেড কতৃক সংশ্লিষ্ট প্রার্থীদের মোবাইলে এসএমএস প্রেরণ করা হয়েছে উক্ত এসএমএস এর নির্দেশ মোতাবেক তাদেরকে নির্ধারিত সময়সূচি অনুযায়ী পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB)প্তর।


বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB) এর রাজস্ব কাঠামোভুক্ত এর ‘‘সহকারি প্রকৌশলী‘ পদে লিখিত পরীক্ষা  অনুষ্ঠিত হবে ২৪শে ফেব্রুয়ারি, ২০২৩ শুক্রবার সরাসরি নিয়োগের জন্য এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী লিখিত  পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB)  এর সহকারী প্রকৌশলী তড়ি’ ও যান্ত্রিক/কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং/মেটালার্জিক্যাল/কেমিক্যাল/সিভিল পদের লিখিত পরীক্ষার অংশগ্রহণের জন্য ক্ষুদে বার্তায় ও ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে পরীক্ষার প্রবেশপত্র নিজ নিজ দায়িত্বে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে  পারেন এখান থেকেই। নিয়োগকৃত প্রার্থীগণের বিভাগীয় পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB)এ লিখিত পরীক্ষার প্রবেশপত্র পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpdb.gov.bd/

পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখসহ বিস্তারিত দেখুনঃ 

  নিয়োগ পরীক্ষার তারিখ

See Exam Date Circulars 
 পরীক্ষা হবেঃ ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, বিকাল ০৩:৩০ টা হতে ০৪: ৩০ টা 


বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts