Custom House ICD Job Exam Result // কাস্টমস হাউজ আইসিডি তে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ !

 


কাস্টমস হাউজ আইসিডি, ঢাকা (Customs House ICD Dhaka) - এ  নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ। কাস্টমস হাউজ আইসিডি, ঢাকা (Customs House ICD Dhaka) এর অফিস সহায়ক পদে রাজস্বখাতে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল আগেই। এ অফিস সহায়ক  পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

কাস্টমস হাউজ আইসিডি, ঢাকা (Customs House ICD Dhaka) এর রাজস্ব কাঠামোভুক্ত Office Sohayak পদে লিখিত পরীক্ষার ফলাফল হয়েছে সরাসরি নিয়োগের জন্য এ পরীক্ষার  ফলাফল এর বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী লিখিত পরীক্ষা ফলাফল

কাস্টমস হাউজ আইসিডি, ঢাকা (Customs House ICD Dhaka) এর  লিখিত পরীক্ষার ফলাফল ক্ষুদে বার্তায় ও ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে পরীক্ষার ফলাফল নিজ নিজ দায়িত্বে ডাউনলোড করে নিতে  পারেন এখান থেকেই। নিয়োগকৃত প্রার্থীগণের বিভাগীয় পরীক্ষার ফলাফল জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 

কাস্টমস হাউজ আইসিডি, ঢাকা (Customs House ICD Dhaka) তে অফিস সহায়ক পদে নিয়োগ পরীক্ষার ফলাফল।

প্রতিষ্ঠানের নামঃ কাস্টমস হাউজ আইসিডি, ঢাকা (Customs House ICD Dhaka)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://chicd.gov.bd/

পরীক্ষার ফলাফল দেখুন এখানে 


কাস্টমস হাউজ আইসিডি, ঢাকা (Customs House ICD Dhaka) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে ফলাফল ডাউনলোড করে পরবরতী পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

অনেকেই পরীক্ষার সময়সূচি জানার অভাবে চাকরির পরীক্ষায় অংশগ্রহণ করতে পারছেন না কিংবা পরীক্ষা শেষ হওয়ার পর জানেন যে চাকরির পরীক্ষা টি ইতিপূর্বে সমাপ্তি হয়েছে। আফসোস করে কেউ কেউ বলে থাকেন, পরীক্ষাটি দিতে পারলাম না ।এই সমস্যাটি হয়ে থাকে কেবলমাত্র চাকরির পরীক্ষার সময়সূচি job Exam, না জানা থাকার কারণে। 



Previous Post
Next Post
Related Posts