DGFP Job Exam Date Postponed // পরিবার পরিকল্পনা অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা স্থগিত ও পরবর্তী তারিখ ২০২৩

 


সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ২৫/০২/২০২৩ তারিখের অফিস সহায়ক পদের নিয়োগ পরীক্ষা স্থগিত

 সূত্র: ৫৯.১১.০০০০.১৫২.১১.০১৪.২১.৭২৭।

পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন অফিস সহায়ক পদে সম্ভাব্য ২৫/০২/২০২৩ তারিখের স্থগিত বিষয়ক সূত্র: ৫৯.০০.০০০০.১১০.১১.০১৪.২১/৪৯ তারিখ ১৭ই জানুয়ারি, ২০২৩ ।

উপযুক্ত বিষয় ও সূত্রের পরিপ্রেক্ষিতে বিগত ০৯/০২/২০২৩ তারিখে সংশ্লিষ্ট ৫৩টি জেলার জেলা প্রশাসক এবং উপপরিচালক পরিবার পরিকল্পনাগণের ভার্চুয়াল উপস্থিতিতে পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন অফিস সহায়ক পদে ২৫/০২/২০২৩ তারিখে নিয়োগ পরীক্ষা সম্ভাব্য গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়েছিল । অনিবার্য কারণবশত: ২৫/০২০২৩ তারিখে পরীক্ষা গ্রহণ করা সম্ভব হচ্ছে নাপরবর্তীতে পরীক্ষার তারিখ নির্ধারণ পূর্বক গ্রহণ করা হবে মর্মে সংশ্লিষ্ট সকলকে অবগত করা হবে । পরবর্তী পরীক্ষার তারিখ সম্ভাব্য ১১/০৩/২০২৩ ।

পরবর্তী পরীক্ষার তারিখ সম্ভাব্য ১১/০৩/২০২৩ সম্ভাব্য  

নিচে উক্ত দপ্তরের বিজ্ঞপ্তিটি দেখুন: 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার পরিবার পরিকল্পনা অধিদপ্তর কাওরান বাজার, ঢাকা তে নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ। ১১মার্চ, ২০২৩ তারিখে ‘‘অফিস সহায়ক‘‘ পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে তা হচ্ছে ‘‘অফিস সহায়ক‘‘ পদের নিয়োগ পরীক্ষা। আপনি বা আপনার নিকটস্থ পরিচিতজন এ পদে আবেদন করে থাকেন তবে প্রস্তুতি নিতে পারেন এ অল্প দিনের মধ্যেই ।

পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন রাজস্বখাতভূক্ত নিম্নবর্ণিত শূন্য পদসমূহ পূরণের নিমিত্তে নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ করা হয়েছে। আবেদনকৃত প্রার্থীগণদের নির্ধারিত তারিখে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হওয়ার অনুরোধ করা যাচ্ছে। পরিবার পরিকল্পনা অধিদপ্তর (Directorate General of Family Planning DGFP) এর এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল 28/10/2020 খ্রিস্টাব্দ তারিখে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে যারা আবেদন করেছিলেন তাদের পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে, তাদেরকে খুদেবার্তার মাধ্যমে পরীক্ষার তারিখ জানিয়ে দেওয়া হবে পরীক্ষার তারিখ সম্পর্কে নিচে বিস্তারিত দেখুন,

পরীক্ষা অনুষ্ঠিত হবে - ১১/০৩/২০২৩ তারিখে সম্ভাব্য 

পরিবার পরিকল্পনা অধিদপ্তর (DGFP Job Exam Date Postponed ) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts