Biman Bangladesh Airlines Job Result // বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এ একাউন্ট এ্যাসিসটেন্ট ও অডিট এ্যাসিসটেন্ট পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিমান বাংলাদেশএয়ারলাইনস (Biman Bangladesh Airlines)  এ সরকারিভাবে নিয়োগের নিমিত্তে উত্তীর্ণ প্রার্থীদের মধ্যে চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বিমান বাংলাদেশএয়ারলাইনস (Biman Bangladesh Airlines) এ নিয়োগ প্রদান করে চাকরিতে যোগদানের সুযোগের দেওয়া হবে। বিমান বাংলাদেশ এয়ারলাইনস (Biman Bangladesh Airlines) একাউন্ট এ্যাসিসটেন্ট ও অডিট এ্যাসিসটেন্ট পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণই নির্ধারিত তারিখে মৌখিক পরীক্ষার জন্য উপস্থিত হয়ে চাকরির সুযোগ পেতে পারবেন। ফলাফল দেখে নিন।

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে যথাস্থানে উপস্থিত হতে বিস্তারিত উল্লেখ করা হলো। এ পদের পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে ৪ঠা মার্চ, ২০২৩ তারিখে লিখিত পরীক্ষায় নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে খুব শীঘ্রই। এ নিয়োগের জন্য একাউন্ট এ্যাসিসটেন্ট ও অডিট এ্যাসিসটেন্ট পদের লিখিত পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়েছে, বিস্তারিত দেখুন।

Biman Bangladesh Airlines Job Exam Result Details

বিমান বাংলাদেশএয়ারলাইনস (Biman Bangladesh Airlines)  এ এডমিন এ্যাসিসটেন্ট পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। ৪ঠা মার্চ, ২০২৩ তারিখেই ফলাফল প্রকাশ: 

লিখিত পরীক্ষার ফলাফল ও যোগদানের বিস্তারিত দেখুনঃ



প্রতিষ্ঠানের নামঃ বিমান বাংলাদেশ এয়ারলাইনস (Biman Bangladesh Airlines) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.biman-airlines.com/

বিমান বাংলাদেশ এয়ারলাইনস (Biman Bangladesh Airlines) এ একাউন্ট এ্যাসিসটেন্ট ও অডিট এ্যাসিসটেন্ট পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ:

 মৌখিক পরীক্ষার তারিখ এসএমএসের মাধ্যমে জানানো হবে


বিমান বাংলাদেশএয়ারলাইনস (Biman Bangladesh Airlines)  - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts