RAJUK Job Exam Result // রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজউক এ নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ!!

 


রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ

রাজউক ভবন ঢাকা

  নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ। রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ সাংগঠনিক কাঠামোর আওতায় শূন্য পদে জনবল নিয়োগের নিমিত্তে ৩রা মার্চ ও ৪ঠা মার্চ, ২০২৩ তারিখে নিয়োগ বিজ্ঞপ্তির লিখিত পরীক্ষার অনুযায়ী নিয়োগ পরীক্ষার লিখিত এমসিকিউ পদ্ধতির ফলাফল প্রকাশ ওয়েবসাইট ফলাফল প্রকাশ পরবতী লিখিত পরীক্ষার জন্য A ইউজার আইডি পাসওয়ার্ড ব্যবহার করে রোল নাম্বার পদের নাম ছবি পরীক্ষার তারিখ সময় ও ইত্যাদি সম্মিলিত এডমিট কার্ড প্রবেশপত্র ডাউনলোড করতে হবে আবেদনকারীকে এডমিট কার্ড প্রবেশপত্র রঙিন লিখিত পরীক্ষার মৌখিক পরীক্ষা অবশ্যই সঙ্গে আনতে হবে এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের লিখিত পরীক্ষার তারিখ ও সময় জানানো হবে ।


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অধীনস্থ রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজউক (Rajdhani Unnayn Kartipakkha RAJUK) - এ বিভিন্ন পদের সরকারী চাকুরির নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। Rajdhani Unnayan Kartipakkha RAJUK -  রাজস্ব খাতে বিভিন্ন পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজউক (Rajdhani Unnayn Kartipakkha RAJUK)  লিখিত পরীক্ষার ফলাফল অনুযায়ী মৌখিক পরীক্ষার সুযোগ দিয়ে নির্বাচিত প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। উক্ত পদে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই পরীক্ষার ফলাফল নিয়োগের  সকলপদ সমূহ পরীক্ষার পূর্ণ পদ্ধতি বিস্তারিত যানানো হবে পরবর্তীতে।









সরকারি চাকুরি তে নিয়োগের জন্য সঠিকভাবে পরীক্ষায় ফলাফল দেখুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ
Previous Post
Next Post
Related Posts