Ad Code

Responsive Advertisement

Mass Communication Department MCD Job Exam date // গণযোগাযোগ অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার তারিখ ও প্রবেশপত্র



 Mass Communication Department MCD Job Exam date // গণযোগাযোগ অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার তারিখ ও প্রবেশপত্র

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন তথ্য মন্ত্রণালয়ের আওতাধীন গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department) এ ২৫/০৭/২০২২ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department) এ রাজস্ব খাতের শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে আবেদনকৃত প্রার্থীদের নিয়োগ পরীক্ষার মাধ্যমে চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department)  ১৬ ক্যাটাগরির মধ্যে ০১ ক্যাটাগরির প্রার্থীদের পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। পরীক্ষারপদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

গণযোগাযোগ অধিদপ্তরের  যারা আবেদন করেছিলেন তারা অলরেডি এসএমএস পেতে শুরু করেছেন অর্থাৎ ক্ষুদেবার্তায় আপনাদেরকে জানিয়ে দেওয়া হচ্ছে আপনার পরীক্ষা কত তারিখে এবং কোথায় সিট পড়েছে/ কোথায় কেন্দ্র পড়েছে  বিস্তারিত জানিয়ে দেয়া হচ্ছে অতএব আপনার যে মোবাইল থেকে অর্থাৎ যে নাম্বারটি দিয়ে আবেদন করেছিলেন সে নাম্বারটি এসএমএস সবসময় চেক করুন। প্রবেশপত্র ডাউনলোড করুন এখানেই। এসএমএস এর মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দেওয়া হচ্ছে পরীক্ষার তারিখ।


প্রবেশপত্র ডাউনলোড


যারা এসএমএস পাননি বা এডমিট তুলতে পারছেন না তারা আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানান আমরা এডমিট তুলতে সাহায্য করবো


পরীক্ষার তারিখ  ১১ই মার্চ, ২০২৩

বাছাই পর্বের পরীক্ষার তারিখ ও আসন বিন্যাস এমসিকিউ পরীক্ষার প্রবেশপত্র  ডাউনলোড করুন

গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department)  পদের নিয়োগের বাছাই পর্বের পরীক্ষার তারিখ ও আসন বিন্যাস এমসিকিউ পরীক্ষার প্রবেশপত্র /১১/০৩/২০২৩ তারিখের আগেই ডাউনলোড করে  পরীক্ষায় অংশগ্রহণ করুনঃ

গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department) এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। বিভিন্ন পদের লিখিত পরীক্ষার তারিখ অনুযায়ী অংশগ্রহণ করুন।

যে সকল পদের পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে ১১ই মার্চ, ২০২৩; বিকাল ০৩,০০ টা হতে ০৪.০০ টা ।

গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department) পদের নামঃ নিরাপত্তা প্রহরী আবেদনকৃত প্রার্থীগণ বিজ্ঞপ্তি অনুযায়ী নির্দিষ্ট স্থান, তারিখ ও সময়ানুযায়ী সকল পরীক্ষায় সাফল্য অর্জন করুন। সাথে দেখে নিন জেলা ভিত্তিক নিয়োগ যোগ্য শূণ্য কোঠা।

প্রতিষ্ঠানের নামঃ গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.masscommunication.gov.bd/


গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department) এ নিয়োগের জন্য ১৬ ক্যাটাগরির মধ্যে ০৭ ক্যাটাগরির নিয়োগ পরীক্ষার তথ্য সংবলিত অফিস আদেশ  দেখুন এখানেঃ


গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় সঠিক ভাবে অংশগ্রহণ করুন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ