NTRCA result // বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ কর্তৃক ৪র্থ গণ বিজ্ঞপ্তির ফলাফল ২০২৩


চতুর্থ গণ বিজ্ঞপ্তির ফলাফল গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ
(Non-Government Teachers Registration & Certification NTRCA)


স্মারক নং ৩৭.০৫.০০০০.০১১ .২৭.০০১.২২.৩৩ তারিখ ১২ মার্চ ২০২৩, বাংলায় ২৭ ফাল্গুন ১৪২৯ বঙ্গাব্দ


বিষয় চতুর্থ গণবিজ্ঞপ্তির প্রাথমিক নির্বাচনের ফলাফল প্রকাশ ২০২৩


এতো দ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ কর্তৃক NTRCA ২১ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ তারিখে প্রকাশিত চতুর্থ গণ বিজ্ঞপ্তিতে নিবন্ধনধারী প্রার্থীদের আবেদনের প্রেক্ষিতে প্রার্থীদের মেধা করুন, পছন্দ ক্রম ও প্রতিষ্ঠানের চাহিদার ভিত্তিতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের এমপিএ ভুক্ত শুন্য পদে শিক্ষক নিয়োগ সুপারিশের লক্ষ্যে প্রাথমিকভাবে ৩২৪৩৮ জনপ্রার্থীকে নির্বাচন করা হয়েছে। নির্বাচিত প্রার্থীগণ স্ব স্ব এপ্লিকেশন আইডি এবং মোবাইল নাম্বার দিয়ে লগইন করে ফলাফল ২০২৩ দেখতে পারবেন । একইভাবে প্রতিষ্ঠান প্রধানগণ তাদের সহ ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে তাদের প্রতিষ্ঠানে নির্বাচিত প্রার্থীদের তথ্য দেখতে পাবেন। কোন নির্বাচিত প্রার্থী কিংবা প্রতিষ্ঠান প্রধান টেকনিক্যাল কারণে এসএমএস না পেলে এনটিআরসি এর ওয়েবসাইট চতুর্থ গণ বিজ্ঞপ্তি ২০২২ সেবা বক্স থেকে প্রাথমিক নির্বাচনের ফলাফল দেখার জন্য অনুরোধ করা হলো।


 চতুর্থ গণ বিজ্ঞপ্তিতে নির্বাচিত প্রার্থীদের পুলিশ ভেরিফিকেশন ফরম বিরল অনলাইনে পূরণ করে অনলাইনে সাবমিট করতে হবে। সাবমিট করা সংক্রান্ত নির্দেশনা পরবর্তীতে এনটিআরসি এর ওয়েবসাইট এ বিজ্ঞপ্তি মাধ্যমে এবং নির্বাচিত প্রার্থীদের মোবাইলে এসএমএসের মাধ্যমে অবগত করা হবে।


প্রতিষ্ঠানের নামঃ বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.ntrca.gov.bd/  http://ntrca.teletalk.com.bd

আপনার ফলাফল দেখতে পারেন



বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) - এর ফলাফল দেখে উপর্যুক্ত প্রক্রিয়ায় নিজ পদে যোগদান করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts