Pressinformation Department PID Exam Date তথ্য অধিদফতর এ নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ!!

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় (Ministry of Information and Broadcasting of Bangladesh MOI)  এর তথ্য অধিদফতর (পিআইডি) (Press Information Department (PID) পদসমূহের নিয়োগের নিমিত্তে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় (Ministry of Information and Broadcasting of Bangladesh MOI)  এর তথ্য অধিদফতর (পিআইডি) (Press Information Department (PID) ২০২৩ সালের বিজ্ঞপ্তিতে প্রকাশিত নির্ধারিত প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ ও কেন্দ্র দেখুন। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় (Ministry of Information and Broadcasting of Bangladesh MOI)   ২০২৩ সালের বিজ্ঞপ্তির নিয়োগের জন্য পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। ২৪/০১/২০২৩ তারিখে প্রকাশিত হওয়া ২০২৩ সালের নতুন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে যারা আবেদন করেছিলেন তারা নিচে দেখে নিন স্ব স্ব পরীক্ষার কেন্দ্র ও আসন।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় (Ministry of Information and Broadcasting of Bangladesh MOI) এর ২০২৩ সালের নিয়োগের লক্ষ্যে প্রার্থীদের পূর্বের প্রাপ্ত প্রবেশপত্র সহ পরীক্ষায় অংশগ্রহণের জন্য করতে আপনার রোল নং অনুযায়ী  বিস্তারিত দেখুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ জানিয়ে আগেই প্রবেশপত্র অনলাইন থেকে ডাউনলোড করা যাচ্ছে।


 Job Exam Details


পরীক্ষার তারিখঃ ১৮ই মার্চ, ২০২৩ শনিবার বিকাল ৩ টা হতে ৪ টা পর্যন্ত সময়ে


তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় (Ministry of Information and Broadcastiong of Bangladesh MOI) এ ২০১৭ সালের বিজ্ঞপ্তিতে নিয়োগের জন্য  আবেদনকারী প্রার্থীগণ পরীক্ষায় অংশগ্রহণের জন্য তারিখ, কেন্দ্র ও নিজ নিজ আসন জানতে নিচের "See Exam Date Circular" লিংক এ ক্লিক করুনঃ 

See Exam Date & Seat Circular





প্রতিষ্ঠানের নামঃ তথ্য অধিদফতর (পিআইডি) (Press Information Department (PID) 
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.pressinform.gov.bd/

তথ্য মন্ত্রণালয়ের ২০২৩ সালে নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে ৮ ক্যাটাগরির মধ্যে ৭ ক্যাটাগরির পদের লিখিত পরীক্ষা আগামী ১৮ই মার্চ, ২০২৩ তারিখ রোজ শনিবার বিকাল ৩ ঘটিকায় ঢাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হবে।



তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় (Ministry of Information and Broadcasting of Bangladesh MOI) এর তথ্য অধিদফতর (পিআইডি) (Press Information Department (PID) নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরীক্ষার আগেই ১৬ই মার্চ,২০২৩ তারিখের (৯ টা হতে ৫ টা) মধ্যে বৈধ আবেদনকারীগন প্রবেশপত্র সংগ্রহ করুন দুই কপি ছবিসহ নিচের ঠিকানা হতেঃ

প্রধান তথ্য অধিদফতর এ।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় (Ministry of Information and Broadcasting of Bangladesh MOI) এর তথ্য অধিদফতর (পিআইডি) (Press Information Department (PID) নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ


রোল নং অনুযায়ী পাশে বর্ণিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ।


তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় (Ministry of Information and Broadcastiong of Bangladesh MOI) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts