DNC Job Exam Result Information // মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এ ফলাফল এর তথ্য ২০২৩

 


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এ ফলাফল ২০২৩

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) তে ”ওয়্যারলেস অপারেটর ও অফিস সহায়ক” পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল আগেই। সে অনুযায়ী আবেদন ও আবেদন পরবর্তী সকল প্রক্রিয়াসমূহ ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) এর লিখিত পরীক্ষা গত ১৮মার্চ, ২০২৩ তারিখে অনুষ্ঠিত হয়েছিল। যারা যারা এ পদে আবেদন করেছিলেন, তাদের মধ্যে যারা যারা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তাদের অভিনন্দন। নিচে ”ওয়্যারলেস অপারেটর ও অফিস সহায়ক” পদের লিখিত পরীক্ষার ফলাফলের বিজ্ঞপ্তিটি দেখে নেন ও ব্যবহারিক পরীক্ষার তারিখ, স্থানসহ বিস্তারিত। মৌখিক পরীক্ষার তারিখ খুব শীঘ্রই জানানো হবে ওয়েবসাইটের মাধ্যমে।

Department of Narcotics Control DNC Job Exam Result 

ওয়্যারলেস অপারেটর ও অফিস সহায়ক পদে নিয়োগের লক্ষ্যে উক্ত পদে প্রার্থীদের লিখিত পরীক্ষার উত্তরপত্র কোডিং ডিকোডিং সহ মূল্যায়ন এবং ফলাফল প্রস্তুতির জন্য বিভাগীয় বাছাই নির্বাচন কমিটির মূল্যায়নের জন্য কমিটিকে সহায়তার জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কিছু কর্মচারীকে দায়িত্ব প্রদান করা হলো। এই নিয়োগ পরীক্ষার ফলাফল খুব শিগগিরই প্রকাশিত হবে সম্ভাব্য তারিখ মার্চ ২০২৩

প্রতিষ্ঠানের নামঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dnc.gov.bd/

পদের নামঃ ওয়্যারলেস অপারেটর ও অফিস সহায়ক

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) এ গাড়ীচালক পদে লিখিত পরীক্ষার তারিখ ছিল গত ১৮মার্চ, ২০২২। ফলাফল দেখে ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণ করুন:

 মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর নিয়োগ পরীক্ষার ফলাফল 



এ পদের আবেদনকৃত যারা যারা পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা ফলাফলের বিজ্ঞপ্তিটি দেখে নিনঃ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) এ ওয়্যারলেস অপারেটর ও অফিস সহায়ক পদে ব্যবহারিক পরীক্ষায় পরীক্ষার্থীর সংখ্যা ২২২ জন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) এ নিয়োগের জন্য সঠিকভাবে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিসমূহ শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts