NTRCA written Exam Date বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ তে ১৭তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার তারিখ



সপ্তদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২০ ঐচ্ছিক বিষয়ে লিখিত পরীক্ষা অনুষ্ঠানের তারিখ প্রকাশ!

বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষতে সপ্তদশ শিক্ষক নিবন্ধন ২০২০ ঐচ্ছিক বিষয়ে লিখিত পরীক্ষার তারিখ ও সময়সূচীসহ বিস্তারিত দেখুন। প্রিলিমিনারী পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ নিজ ইউজার আইডি দিয়ে http://ngi.teletalk.com.bd এই লিংকে প্রবেশ করে পরীক্ষার লিখিত পরীক্ষার তারিখসহ সকল তথ্য জানতে পারবেন

সপ্তদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২০ এর ঐচ্ছিক বিষয়ে লিখিত পরীক্ষার বিস্তারিত দেখুন এখানেই।




১৭তম শিক্ষক নিবন্ধন ২০২০ ঐচ্ছিক বিষয়ে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৫ই মে ও ৬ই মে, ২০২৩ সকাল ০৯ টায় ।


১৭ তম শিক্ষক নিবন্ধন ২০২০ এ নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার নোটিশ প্রকাশিত হয়েছে। পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ০৫ ও ০৬ ই মে, ২০২৩ তারিখে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) নিয়োগ পরীক্ষার সময় প্রকাশ করেছেন খুব শীঘ্রই জানতে পারবেন কেন্দ্র তালিকাসহ বিস্তারিত। প্রায় তিন বছর ধরে আটকে থাকা ১৭ তম শিক্ষক নিবন্ধন এর প্রিলিমিনারি পরীক্ষাটি ২০২২ সালের ডিসেম্বর মাসে সম্পন্ন হয়েছে এবার ১৭তম শিক্ষক নিবন্ধন নিয়োগ ২০২০ এর লিখিত পরীক্ষার তারিখ দেখুন।


৬০ হাজারেরও বেশি শিক্ষকদের পদ শূন্য ২০২০ সালের জানুয়ারিতে ১৭ তম শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তি প্রকাশ করে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA)। গত ২০২০ সালে প্রকাশিত ১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে, অভিনন্দন সবাইকে।


বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (Non-Government Teachers Registration & Certification NTRCA) ১৭তম নিবন্ধন স্কুল ও কলেজ পর্যায়ে নিয়োগের লিখিত পরীক্ষার তারিখসহ বিস্তারিত তথ্য প্রকাশ করেছেন।


প্রতিষ্ঠানের নামঃ NTRCA Exam Date বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ 
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.ntrca.gov.bd

প্রবেশপত্র ডাউনলোড করতে: http://ntrca.teletalk.com.bd

তবে বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ ১৭ তম শিক্ষক নিবন্ধনে এ পরীক্ষার সিলেবাস এর কোনো পরিবর্তন করা হয় নাই, তাই যেসকল পরীক্ষার্থী ভাইবোনেরা পরীক্ষা দিবেন পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এই সিলেবাস অনুযায়ী পরীক্ষার প্রস্তুতি নিলে আপনাদের জন্য অনেক সহজ হবে বলে মনে করছি, আপনারা নিয়মিত পড়াশোনা করে অন্যান্য কাজের পাশাপাশি ভালো ফলাফল অর্জন করুন সেই আশা  করি ।


 ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিস্তারিত



বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) - এ ১৭তম শিক্ষক নিবন্ধনের নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড সহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts