Nursing Midwife Exam Result Circula নার্সিং ও মিডওয়াইফ পদের পরীক্ষার ফলাফল ২০২৩



 নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর এ অফিস সহায়ক পদের পরীক্ষার ফলাফল ২০২৩

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফ ( Bangladesh Nursing Midwife Exam Result Circula ) এর স্বাস্থ্য সেবা বিভাগ,  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের “অফিস সহায়ক” পদের লিখিত পরীক্ষা হয়েছিল - ২৪/০৩/২০২৩ তারিখে হয়েছে। এ নিয়োগের জন্য MCQ পরীক্ষার ফলাফল বিস্তারিত দেখুন।


উক্ত পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি গত ২০২৩ তারিখে প্রকাশিত হয়েছিল। নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের (Bangladesh Nursing Midwife Exam Result Circula) এর স্বাস্থ্য সেবা বিভাগের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরে অফিস সহায়” পদের ২০/০৩/২০২০ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর তালিকাটি নিম্নে দেওয়া হলো।

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের (Bangladesh Nursing Midwife Exam Result Circula) এর স্বাস্থ্য সেবা বিভাগ,  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের “অফিস সহায়ক” পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল দেখে নিন। পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য ৫৫৬জন প্রার্থীদের মধ্যে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ এবং পরবর্তীতে মনোনয়নপ্রাপ্ত দের ফলাফল দেখুন।


নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের (Bangladesh Nursing Midwife Exam Result Circula) - এ তথ্যাদি যাচাই করে মনোনয়নপ্রাপ্ত সকল প্রার্থীকে যোগদান দেওয়া হবে।


প্রতিষ্ঠানের নামঃ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের (Bangladesh Nursing Midwife Exam Result Circula) এর স্বাস্থ্য সেবা বিভাগের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরে

পদের নামঃ “অফিস সহায়ক”

অফিসিয়াল ওয়েবসাইটঃ 





নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের (Bangladesh Nursing Midwife Exam Result Circula) - এ নিয়োগের জন্য “অফিস সহায়ক” পদের নিয়োগ পরীক্ষার ফলাফল দেখতে এখানে ক্লিক করুনঃ




নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের (Bangladesh Nursing Midwife Exam Result Circula) - এ “অফিস সহায়ক” পদে নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts