DIFE Job Exam Date // কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর এ অফিস সহায়ক পদে নিয়োগ পরীক্ষার তারিখ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর (Department of Inspection for Factories and Establishments DIFE) -  “অফিস সহায়ক” পদে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল আগেই। কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর (Department of Inspection for Factories and Establishments DIFE) -  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় Ministry of Labour and Employment এর অধীনে “অফিস সহায়ক” পদে এ রাজস্ব খাতের শূণ্য পদ এ নিয়োগের নিমিত্তে আবেদনকৃত প্রার্থীদের নিয়োগ পরীক্ষার মাধ্যমে চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর (Department of Inspection for Factories and Establishments DIFE) -  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় Ministry of Labour and Employment এর অধীনে “অফিস সহায়ক” পদে আবেদনকৃত প্রার্থীদের পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। পরীক্ষারপদ্ধতি, তারিখ ও সময়সহ বিস্তারিত উল্লেখ করা হলো।

কলকারখান ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের  যারা আবেদন করেছিলেন তারা অলরেডি এসএমএস পেতে শুরু করেছেন অর্থাৎ ক্ষুদেবার্তায় আপনাদেরকে জানিয়ে দেওয়া হচ্ছে আপনার পরীক্ষা কত তারিখে এবং কোথায় সিট পড়েছে/ কোথায় কেন্দ্র পড়েছে বিস্তারিত জানিয়ে দেয়া হচ্ছে অতএব আপনার যে মোবাইল থেকে অর্থাৎ যে নাম্বারটি দিয়ে আবেদন করেছিলেন সে নাম্বারটি এসএমএস সবসময় চেক করুন। প্রবেশপত্র ডাউনলোড করুন এখানেই। এসএমএস এর মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দেওয়া হচ্ছে পরীক্ষার তারিখ।

প্রবেশপত্র ডাউনলোড


যারা এসএমএস পাননি বা এডমিট তুলতে পারছেন না তারা আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানান আমরা এডমিট তুলতে সাহায্য করবো



অফিস সহায়ক পদে নিয়োগের লিখিত পরীক্ষার তারিখ ও আসন বিন্যাসসহ পরীক্ষার প্রবেশপত্র  ডাউনলোড করুন

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর (Department of Inspection for Factories and Establishments DIFE) -  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় Ministry of Labour and Employment এর অধীনে “অফিস সহায়ক” পদের নিয়োগের লিখিত পরীক্ষার তারিখ ও আসন বিন্যাসসহ  পরীক্ষার প্রবেশপত্র  এপ্রিল, ২০২৩ তারিখের আগেই ডাউনলোড করে  পরীক্ষায় অংশগ্রহণ করুনঃ

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর (Department of Inspection for Factories and Establishments DIFE) -  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় Ministry of Labour and Employment এর অধীনে “অফিস সহায়ক” পদে এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। বিভিন্ন পদের লিখিত পরীক্ষার তারিখ অনুযায়ী অংশগ্রহণ করুন।

যে সকল পদের পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছেই মে, ২০২৩; রবিবার হতে ১৪ই মে, ২০২৩ রবিবার সকাল ১০ টায় ।

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর (Department of Inspection for Factories and Establishments DIFE) -  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় Ministry of Labour and Employment এর অধীনে “অফিস সহায়ক” পদে আবেদনকৃত প্রার্থীগণ বিজ্ঞপ্তি অনুযায়ী নির্দিষ্ট স্থান, তারিখ ও সময়ানুযায়ী সকল পরীক্ষায় সাফল্য অর্জন করুন। সাথে দেখে নিন জেলা ভিত্তিক নিয়োগ যোগ্য শূণ্য কোঠা।

প্রতিষ্ঠানের নামঃ কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর (Department of Inspection for Factories and Establishments DIFE) 
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dife.gov.bd/
পদের নামঃ অফিস সহায়ক


কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর (Department of Inspection for Factories and Establishments DIFE) -  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় Ministry of Labour and Employment এর অধীনে “অফিস সহায়ক” পদে নিয়োগের জন্য নিয়োগ পরীক্ষার তথ্য সংবলিত অফিস আদেশ  দেখুন এখানেঃ




কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর (Department of Inspection for Factories and Establishments DIFE) -  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় Ministry of Labour and Employment এর অধীনে “অফিস সহায়ক” পদে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় সঠিক ভাবে অংশগ্রহণ করুন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts