NIPORT Job Exam Result // জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট) নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ

 




স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট) এর সাটঁ মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ডাটা এনালিস্ট, ক্যাশিয়ার (গ্রেড-১), স্টোর কিপার, হাউজ কিপার, ক্যাশিয়ার (গ্রেড-২), এভি অপারেটর, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, ও অফিস সহায়ক পদের ফলাফল প্রকাশ।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট) এর সাটঁ মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ডাটা এনালিস্ট, ক্যাশিয়ার (গ্রেড-১), স্টোর কিপার, হাউজ কিপার, ক্যাশিয়ার (গ্রেড-২), এভি অপারেটর, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, ও অফিস সহায়ক পদের ফলাফল প্রকাশ। (MCQ) ২০২৩ বাছাই পরীক্ষা ফলাফল।

সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অধীন জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট) এর সাটঁ মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ডাটা এনালিস্ট, ক্যাশিয়ার (গ্রেড-১), স্টোর কিপার, হাউজ কিপার, ক্যাশিয়ার (গ্রেড-২), এভি অপারেটর, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, ও অফিস সহায়ক পদের নিয়োগের ফলাফল প্রকাশ হয়েছে। পরীক্ষার ফলাফল সংক্রান্ত বিজ্ঞপ্তি নির্দেশনাবলী যথাসময়ে সরকারি ওয়েবসাইটে জাতীয় দৈনিক পত্রিকা ও কমিশনের ওয়েবসাইটে www.niport.gov.bd দেখতে পারেন।


স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অধীন জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট) এর সাটঁ মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ডাটা এনালিস্ট, ক্যাশিয়ার (গ্রেড-১), স্টোর কিপার, হাউজ কিপার, ক্যাশিয়ার (গ্রেড-২), এভি অপারেটর, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহায়ক পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল ২০২৩ সালে। 

উক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে যারা আবেদন করেছিলেন, তাদের জন্য বিস্তারিত দেয়া হলো।  কর্তৃক নির্ধারিত স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় Ministry of Health and Family Welfare MOHFW , স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের [Medical Education and Family Welfare Division] অধীন জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট) এর সাটঁ মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ডাটা এনালিস্ট, ক্যাশিয়ার (গ্রেড-১), স্টোর কিপার, হাউজ কিপার, ক্যাশিয়ার (গ্রেড-২), এভি অপারেটর, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, ও অফিস সহায়ক পদের নিয়োগ পরীক্ষার ফলাফল দেখুন ও পরবর্তী নোটিশ জানুন এখানে।

পরীক্ষার ফলাফল সংবলিত বিজ্ঞপ্তিসমূহ দেখুন এখানে
স্বাস্থ্য অধিদপ্তরের 
জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট) এর “সাটঁ মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ডাটা এনালিস্ট, ক্যাশিয়ার (গ্রেড-১), স্টোর কিপার, হাউজ কিপার, ক্যাশিয়ার (গ্রেড-২), এভি অপারেটর, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, ও অফিস সহায়ক পদের পরীক্ষার ফলাফল









আসন্ন পরবর্তী পরীক্ষাটি হতে যাচ্ছে অবিলম্বে। জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ। পরবর্তী পরীক্ষা/ফলাফল ওয়েবসাইটে ও দৈনিক পত্রিকায় জানানো হবে। পরবর্তী পরীক্ষার প্রস্তুতি সম্পন্ন করে নিন এর মধ্যেই।


২। এরপর আপনি আপনার User ID এবং Password দিয়ে Submit বাটনে ক্লিক করলে আপনার ফলাফল দেখতে পারবেন।
৩। এরপর আপনি আপনার ফলাফল ডাউনলোড করে নিন।
৪। আপনি ফলাফল টি কম্পিউটারের দোকান থেকে প্রিন্ট করে নিতে পারবেন।


প্রতিষ্ঠানের নামঃ জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট) এর
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.niport.gov.bd/ 

See DGFP Job Exam Result,

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts