RAJUK Job Exam Result & Viva Exam Date // রাজউক এ নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ!

 


রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ

রাজউক ভবন ঢাকা

নিয়োগের লিখিত পরীক্ষা গ্রহণ সংক্রান্ত বিজ্ঞপ্তি

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজস্বখাতভুক্ত ছয় ক্যাটাগরির শূন্য পদসমূহে জনবল নিয়োগের নিমিত্তে লিখিত পরীক্ষার ফলাফলের প্রেক্ষিতে আগামী ৯ই এপ্রিল থেকে ১লা জুন, ২০২৩ তারিখ নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী নিয়োগের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। উত্তীর্ণ প্রার্থীগণ মৌখিক পরীক্ষায় অবশ্যই প্রবেশপত্র সঙ্গে আনতে হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ ও সময় জানতে নিচে দেখুন ।


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অধীনস্থ রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজউক (Rajdhani Unnayn Kartipakkha RAJUK) -  ০২/০৪/২০২৩ তারিখে সরকারী চাকুরির নিয়োগ পরীক্ষার লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষা গ্রহণ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Rajdhani Unnayan Kartipakkha RAJUK -  রাজস্ব খাতে বিভিন্ন পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজউক (Rajdhani Unnayn Kartipakkha RAJUK)  নিয়োগের জন্য ছয় ক্যাটাগরিতে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীকে মৌখিক পরীক্ষার মাধ্যমে মেধা যাচাই করে নিয়োগ দেওয়া হবে। পরীক্ষার জন্য নিচে নিয়োগের পদ সমূহ পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।



Rajdhani Unnayan Kartipakkha RAJUK 
Job Exam Details



রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজউক (Rajdhani Unnayn Kartipakkha RAJUK) - এ নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষা গ্রহণ সংক্রান্ত তারিখসহ বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ






পরীক্ষার তারিখ; ৯ই এপ্রিল থেকে ১লা জুন, ২০২৩

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজউক (Rajdhani Unnayn Kartipakkha RAJUK)  নিয়োগের জন্য অনলাইনে প্রবেশপত্র ডাউনলোড করুন ফলাফল নিচের ঠিকানা অনুসরণ করুনঃ পূর্বের প্রবেশপত্র টি কার্যকর..

Download Admit Card


পরীক্ষা অনুষ্ঠিত হবে: কক্ষ নম্বর ৩১৫(৪র্থ তলা),  রাজউক ভবন, মতিঝিল, ঢাকা- ১০০০।

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজউক (Rajdhani Unnayn Kartipakkha RAJUK) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষার প্রিলিমিনারি গ্রহণ অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts