BADC Job Exam Result // বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল

 


বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) - এ প্রকাশিত হয়েছে লিখিত পরীক্ষার ফলাফল । নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়ে সম্প্রতি ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) এর  নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফলের ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ। মৌখিক পরীক্ষার তারিখ ওয়েবসাইটে দেয়া হবে নির্ধারিত সময়ে। সাক্ষাৎকারের সময় ছবি ও মূল কাগজাদি নিয়ে যোগাযোগ করতে হবে বিএডিসি বরাবর । আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, উক্ত সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.badc.gov.bd

বিজ্ঞপ্তিটি দেখুন ঃ

See Exam Result Circular 




বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় যোগদানের নিয়মাবলী অনূসরণ করে যোগদান করুন, আপনার জন্য অভিনন্দন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts