BCH Job Exam Date // কাস্টমস হাউজ, বেনাপোল এ নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ

 


কাস্টম হাউস, বেনাপোল যশোর (Customs House Benapole, Jessore) - এ ২০১৬ সালের নিয়োগের সিপাই, উচ্চমান সহকারী, কম্পিউটা অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, সাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ক্যাশিয়ার, গাড়িচালক, টেলিফোন অপারেটর, ফটোকপি অপারেটর, ইলেকট্রিশিয়ান, নিরাপত্তা প্রহরী পদের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। কাস্টম হাউস বেনাপোল যশোর (Customs House Benapole, Jessoreএর বিভিন্ন পদে রাজস্বখাতে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল ২০১৬ সালে। কাস্টম হাউস বেনাপোল, যশোর তে বিভিন্ন পদের শারীরিক পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে!

লিখিত পরীক্ষার পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে, প্রবেশপত্র ডাউনলোড করতে দেখুন নিচের লিংকে প্রবেশপত্রের অনলাইনে ডাউনলোড করে যথাযথভাবে পেতে পারেন। এ নিয়োগের জন্য নিয়োগ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।


কাস্টম হাউস বেনাপোল যশোর (Customs House Benapole, Jessore) এর ২০১৬ সালের নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী ৩য় ও ৪র্থ শ্রেণির রাজস্ব কাঠামোভুক্ত সিপাই, উচ্চমান সহকারী, কম্পিউটা অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, সাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ক্যাশিয়ার, গাড়িচালক, টেলিফোন অপারেটর, ফটোকপি অপারেটর, ইলেকট্রিশিয়ান, নিরাপত্তা প্রহরী পদে লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে সরাসরি নিয়োগের জন্য এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে, লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে।

কাস্টম হাউস বেনাপোল যশোর (Customs House Benapole, Jessore) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার অংশগ্রহণের জন্য ক্ষুদে বার্তায় ও ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে পরীক্ষার প্রবেশপত্র নিজ নিজ দায়িত্বে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে  পারেন এখান থেকেই। নিয়োগকৃত প্রার্থীগণের বিভাগীয় পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 

কাস্টম হাউস বেনাপোল যশোর (Customs House Benapole, Jessore) তে সিপাই, উচ্চমান সহকারী, কম্পিউটা অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, সাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ক্যাশিয়ার, গাড়িচালক, টেলিফোন অপারেটর, ফটোকপি অপারেটর, ইলেকট্রিশিয়ান, নিরাপত্তা প্রহরী পদে লিখিত পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ হয়েছে। প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করতে নির্ধারিত তারিখ ও সময় দেখুন।

লিখিত পরীক্ষা হবেঃ ২৬শে মে হতে ১৬ই জুন, ২০২৩ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে..

প্রতিষ্ঠানের নামঃ কাস্টম হাউস বেনাপোল যশোর (Customs House Benapole, Jessore

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://benapolecustoms.portal.gov.bd/


পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখসহ বিস্তারিত দেখুনঃ 

সিপাই, উচ্চমান সহকারী, কম্পিউটা অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, সাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ক্যাশিয়ার, গাড়িচালক, টেলিফোন অপারেটর, ফটোকপি অপারেটর, ইলেকট্রিশিয়ান, নিরাপত্তা প্রহরী পদের লিখিত পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্র

See Exam Date Circulars 


লিখিত পরীক্ষা হবেঃ ২৬শে মে, থেকে ১৬ই জুন, ২০২৩ তারিখ পর্যন্ত 




কাস্টম হাউস বেনাপোল যশোর (Customs House Benapole, Jessore- এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। 


অনেকেই পরীক্ষার সময়সূচি জানার অভাবে চাকরির পরীক্ষায় অংশগ্রহণ করতে পারছেন না কিংবা পরীক্ষা শেষ হওয়ার পর জানেন যে চাকরির পরীক্ষা টি ইতিপূর্বে সমাপ্তি হয়েছে। আফসোস করে কেউ কেউ বলে থাকেন, পরীক্ষাটি দিতে পারলাম না ।এই সমস্যাটি হয়ে থাকে কেবলমাত্র চাকরির পরীক্ষার সময়সূচি job Exam Notice না জানা থাকার কারণে। 


চাকরি প্রত্যাশী দের অনেক নিয়োগ পরীক্ষার সময়সূচী সংক্রান্ত নোটিশ এর job Exam Notice জন্য অপেক্ষা করছেন এখন আপনি নিশ্চিত হয়ে গেছেন যে আপনার কিছু পরীক্ষা দরজায় কড়া নাড়ছে একটি ভালো চাকরির আবেদন প্রার্থী হিসেবে নিজেকে প্রস্তুত এবং চূড়ান্ত ফলাফল এর জন্য নির্বাচিত বলে মনে করছেন যদি এমনটি করে থাকেন তাহলে আমাদের পেজে লাইক দিয়ে আপনার বা আপনার শুভাকাঙ্ক্ষীদের জন্য সময়ের আগেই সকল দপ্তরের চাকরির পরীক্ষার সময়সূচী, ফলাফল, নিয়োগ বিজ্ঞপ্তি পেতে পারেন।


এই পেজ প্রতিদিন অর্থাৎ ২৪ ঘন্টা চাকরি সংক্রান্ত সকল তথ্য তাৎক্ষণিক দিয়ে থাকেন এবং পরীক্ষার তারিখ, পরীক্ষার ফলাফল, নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত যেকোন তথ্য তাৎক্ষণিক পেয়ে যাবেন সবার আগে সব সময়। 


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts