ICB Job Exam Date // ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ এ নিয়োগের ব্যবহারিক পরীক্ষার তারিখ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্যিক মন্ত্রণালয়ের আওতাধীন নিম্নবর্ণিত স্থায়ী পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (Investment Corporation of Bangladesh ICB) এ বিভিন্ন পদে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল।ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (Investment Corporation of Bangladesh ICB) এ রাজস্ব খাতে শূণ্য পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (Investment Corporation of Bangladesh ICB)  কম্পিউটার অপারেটর ও ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর পদে প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। যারা যারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়েছেন তারা ব্যবহারিক পরীক্ষার জন্য প্রধান কার্যালয় এ পরীক্ষায় অংশগ্রহণ করতে বিস্তারিত দেখুন।

 নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ ও সময় !! নিচের বিজ্ঞপ্তিটি দেখে নিন।

Investment Corporation of Bangladesh ICB Job Details


প্রতিষ্ঠানের নামঃ ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (Investment Corporation of Bangladesh ICB)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.icb.gov.bd/

ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (Investment Corporation of Bangladesh ICB)  এ ২০২২ সালের বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল নির্ধারিত তারিখে। সে অনুযায়ী কম্পিউটার অপারেটর ও ডাটা/এন্ট্রি কন্ট্রোল অপারেটর পদের ব্যবহারিক পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (Investment Corporation of Bangladesh ICB) তে পদের আবেদনকৃত প্রার্থীদের মধ্যে যারা যারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়েছেন তারা ব্যবহারিক পরীক্ষার জন্য ইনভেস্টমেন্ট করেপারেশন অব বাংলাদেশ এর প্রধান কার্যালয়, (লেভেল - ১৪) নির্ধারিত তারিখ ও সময়ে উপস্থিত থাকবেন !! নিচের ফলাফলসহ ব্যবহারিক পরীক্ষার বিজ্ঞপ্তিটি দেখে নিনঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (Investment Corporation of Bangladesh ICB) এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল আগেই। যারা যারা কম্পিউটার অপারেটর ও ডাটা এন্টি/কন্ট্রোল অপারেটর পদে লিখিত পরীক্ষা দিয়েছেন, তারা খুব সহজেই নিচে দেয়া পরীক্ষার তারিখ অনুযায়ী ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

Investment Corporation of Bangladesh ICB Job Exam Date

প্রতিষ্ঠানের নামঃ ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (Investment Corporation of Bangladesh ICB)

 ব্যবহারিক পরীক্ষার তারিখ আগামী

১৯ ও ২০ শে মে, ২০২৩ ।

পদের আবেদনকৃত প্রার্থীদের মধ্যে যারা যারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়েছেন তারা  ব্যবহারিক পরীক্ষার জন্য নিচের ফলাফলেরসহ তারিখের বিজ্ঞপ্তিটি দেখে নিনঃ

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ 



ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ, প্রধান কার্যালয় (লেভেল - ১৪), ৮ রাজউক এভিনিউ, ঢাকা -১০০০।

ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (Investment Corporation of Bangladesh ICB) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রস্তুুতি গ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts