হিসাব মহা নিয়ন্ত্রকের কার্যালয় সিজিএ অডিটর পদের ৩৭৮পোস্টের এমসিকিউ পরীক্ষার তারিখ ২০২৩

 


হিসাব মহা নিয়ন্ত্রকের কার্যালয় সিজিএ অডিটর পদের ৩৭৮পোস্টের এমসিকিউ পরীক্ষার তারিখ ২০২৩

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়ের অধীন হিসাব মহা নিয়ন্ত্রকের কার্যালয় সিজিএ (Office of the Controller General of Accountsতে অডিটর ৩৭৮ পদের এমসিকিউ পরীক্ষার প্রার্থীদের প্রবেশপত্র ডাউনলোড ও পরীক্ষার তারিখ সংবলিত তালিকা শীঘ্রই দেখতে পাবেন এ পদে পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে আবেদনকারী প্রার্থী রয়েছেন প্রায় ২,০০,০০০ জন। প্রার্থীদের রোল নম্বরের তালিকাসহ বিস্তারিত দেখুন। এ নিয়োগের জন্য পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোডসহ বিস্তারিত দেখুন।


উক্ত অডিটর পদের পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করুন:

 পরীক্ষার তারিখ - ২১/০৭/২০২৩ তারিখে অনুষ্ঠিত হবে

হিসাব মহা নিয়ন্ত্রকের কার্যালয় সিজিএ (Office of the Controller General of Accounts) এ অডিটর পদের নিয়োগ পরীক্ষার তারিখ ও আসন বিন্যাসের তালিকা প্রকাশ হতে চলছে। হিসাব মহা নিয়ন্ত্রকের কার্যালয় সিজিএ (Office of the Controller General of Accounts) এ চূড়ান্ত নিয়োগে ৩৭৮ জন প্রার্থীর অডিটর পদের  নিয়োগের পরীক্ষায় বিস্তারিত অনুসরণ করুন। উক্ত পদে আবেদনকারীদের মধ্যে যারা সাময়িকভাবে যোগ্য হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং সঠিক নিয়ম ও সময়ানুযায়ী পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি।

হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় সিজিএ তে অডিটর পদে পরীক্ষার তারিখ ও প্রবেশপত্র ডা্‌উনলোড

প্রবেশপত্র ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

প্রতিষ্ঠানের নামঃ হিসাব মহা নিয়ন্ত্রকের কার্যালয় সিজিএ (Office of the Controller General of Accounts)

অফিসিয়াল ওয়েবসাইটঃ  http://www.cga.gov.bd/

হিসাব মহা নিয়ন্ত্রকের কার্যালয় সিজিএ (Office of the Controller General of Accounts) এ অডিটর পদের পরীক্ষার তারিখ দেখুনঃ


অডিটর পদের নিয়োগ পরীক্ষার তারিখ ২১ জুলাই ২০২৩

See Exam Date

পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২১ জুলাই ২০২৩

হিসাব মহা নিয়ন্ত্রকের কার্যালয় সিজিএ (Office of the Controller General of Accounts) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts