SFDF Job Exam Result // ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ !!

 


পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের আওতাভুক্ত ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন (Small Farmers Development Foundation SFDF) তে  নিয়োগ পরীক্ষায় উপজেলা ব্যবস্থাপক পদে ও মাঠ কর্মকর্তা পদে পদে নিয়োগের প্রেক্ষিতে সরকারি চাকুরির নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ। Small Farmer Development Foundation SFDF এ রাজস্ব খাতে শূণ্য পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন (Small Farmers Development Foundation SFDF) তে  নিয়োগ পরীক্ষায় উপজেলা ব্যবস্থাপক পদে ১৭১ জন ও মাঠ কর্মকর্তা পদে ২০০ জন উত্তীর্ণ প্রার্থীর ফলাফল প্রকাশ ।

 

Small Farmer Development Foundation SFDF Exam Result Details






ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন (Small Farmers Development Foundation SFDF) তে  নিয়োগ পরীক্ষায় উপজেলা ব্যবস্থাপক পদে ১৭১ জন ও মাঠ কর্মকর্তা পদে ২০০ জন উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল প্রকাশ ২০২৩ - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts