Bangladesh Railway Gatekeeper/Gate-man Job Circular 2023 // বাংলাদেশ রেলওয়েতে গেইটকিপার/গেইটম্যান পদে ১৫০৫ পদের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩


 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) তে ‘‘গেইটকিপার/গেইটম্যান পদে” ১০/০৫/২০২৩ তারিখে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। সরকারী চাকুরির  বিজ্ঞপ্তি প্রকাশিত, বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) ‘‘গেইটকিপার/গেইটম্যান পদে ১৫০৫ পদে পুরুষ ও মহিলাদের রেলওয়ে রেলওয়ে ভবন ঢাকা নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) পদে ১৫০৫ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই গেইটকিপার/গেইটম্যান পদে ১৫০৫ পদে নিয়োগ প্রাপ্তির জন্য ডাকযোগে আবেদন করতে পারবেন। নিয়োগ বিজ্ঞপ্তি ও আবেদন ফরম দেখুন।

গেইটকিপার/গেইটম্যান পদের কাজ কি?


গেইটকিপার/গেইটম্যান পদে ১৫০৫ পদের কাজ হল রেলপথ রক্ষণাবেক্ষণ করা। রেলপথে সার্বক্ষণিক রক্ষণাবেক্ষণ কাজে নিয়োজিত থাকতে হয়। গেইটকিপার/গেইটম্যান পদে ১৫০৫ পদের এই কাজটি সময়ানুযায়ী করতে হয়। গেইটকিপার/গেইটম্যান পদে ১৫০৫ পদের প্রার্থীদের মূল কাজ হল রেললাইন/ রেলপথের সকল রক্ষিত বা অরক্ষিত গেইটসমূহ দেখাশুনা করা যাতে ঐ গেইটে রেলগাড়ি আসা বা যাওয়ার সময় অন্য সকল গাড়িকে সতর্ক করা বা চলাচলের সময় নির্ধারণ করা ।



গেইটকিপার/গেইটম্যান পদে ১৫০৫ পদের পদের কাজগুলো রোদ বৃষ্টি ঝড় যাই থাকুক না কেন জরুরী কাজে নিয়োজিত থাকতে হয় ।


গেইটকিপার/গেইটম্যান পদে ১৫০৫ পদের 

নিয়োগ বিজ্ঞপ্তির লিংকঃ নিয়োগ বিজ্ঞপ্তি

3rd Class Job, Government Job,


বাংলাদেশ রেলওয়েতে ‘গেইটকিপার/গেইটম্যান পদে ১৫০৫ পদের  আবেদনের তারিখসহ বিস্তারিত দেখুন


বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) গেইটকিপার/গেইটম্যান পদে ১৫০৫ পদে জনের নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে সকল জেলার প্রার্থীগণ নিয়োগ পেতে বিজ্ঞপ্তির বিস্তারিত দেখুন।আবেদনকৃত প্রার্থীগণ বিজ্ঞপ্তি অনুযায়ী নির্দিষ্ট স্থান, তারিখ ও সময়ানুযায়ী সকল পরীক্ষায় সাফল্য অর্জন করুন। সাথে দেখে নিন জেলা ভিত্তিক নিয়োগ যোগ্য শূণ্য কোঠা।বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) ‘গেইটকিপার/গেইটম্যান পদে ১৫০৫ পদে ডাকযোগে আবেদন করে নিয়োগ পেতে পারেন খুব সহজেই।

  • পদের নাম - গেইটকিপার/গেইটম্যান
  • আবেদন ফি - ১০০ টাকা
  •  আবেদন শুরু - ১৪ই মে, ২০২৩; সকাল ১০ টা
  •  আবেদন শেষ - ৩১শে মে, ২০২৩; বিকাল ০৪ টা
  •  আবেদনের লিঙ্ক - http://br.teletalk.com.bd/
  • পদের সংখ্যা - ১৫০৫ জন
  • শিক্ষাগত যোগ্যতা - মাধ্যমিক পাস

Bangladesh Railway BR New Job Circular







Bangladesh Railway Job Apply Details

বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR)  পদে নিয়োগের জন্য ডাকযোগে আবেদন করতে নিচের ঠিকানা অনুসরণ করুনঃ

মোঃ ময়েনুল ইসলাম, উপ-প্রধান পরিকল্পনা কর্মকর্তা এবং সদস্য সচিব, বিভাগীয় নির্বাচন কমিটি, কক্ষ নং - ৩০৪, বাংলাদেশ রেলওয়ে (রেলওয়ে ভবন, ঢাকা) ।

বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) ওয়েম্যান পদে পেশায় পুরুষ ও মহিলাদের নিয়োগের জন্য নোটিশ অনুযায়ী উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে সকল পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts