Feni Polli Biddut Samity Job // ফেনী পল্লী বিদ্যুৎ সমিতি তে লাইন ক্রু লেভেল-১ (চুক্তিভিত্তিক) পদের নিয়োগ তথ্য

 


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rular Electrification Board REB) - এর ফেনী পল্লী বিদ্যুৎ সমিতিতে নিয়োগ। সম্প্রতি এ নিয়োগের জন্য বাছাই পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rular Electrification Board REB) এর ফেনী পল্লী বিদ্যুৎ সমিতিতে লাইন ক্রু লেভেল - ১ (চুক্তিভিত্তিক) পদের বাছাই পরীক্ষা আগামী  ০৩/০৬/২০২৩ তারিখে শনিবার সকাল ০৯:০০ টা থেকে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rular Electrification Board REB) এর  লাইন ক্রু লেভেল - ১ (চুক্তিভিত্তিক) পদের বাছাই পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rular Electrification Board REB) এর লাইন ক্রু লেভেল - ১ (চুক্তিভিত্তিক) পদে নিয়োগের জন্য সরাসরি বাছািই পরীক্ষার জন্য আগামী ৩রা জুন, ২০২৩ তারিখেই নিয়োগ বিভাগের ঠিকানা অনুযায়ী দুই কপি পাসর্পোট সাইজ ছবি সহ দেখা করতে হবে।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rular Electrification Board REB) এর ফেনী পল্লী বিদ্যুৎ সমিতি 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.reb.gov.bd/

প্রবেশপত্র ডাউনলোড করতে ও পরীক্ষা সংক্রান্ত যাবতীয়ঃ  http://brebr.teletalk.com.bd


See Exam Date Circular




নিয়োগ পর্ব অনুষ্ঠিত হওয়ার তারিখঃ 

 বাছাই পরীক্ষার তারিখ ৩রা জুন, ২০২৩ সকাল ৯টা

পরীক্ষার স্থান:

ফেনী পল্লী বিদ্যু’ সমিতি, সদর দপ্তর, মহীপাল , ফেনী ।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rular Electrification Board REB) - BREBR এর ফেনী পল্লী বিদ্যুৎ সমিতিতে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts