BPSC Senior Stuff Nurse Job Exam Date // বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় সিনিয়র স্টাফ নার্স পদের বাছাই পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ করেছেন

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) এর স্বাস্থ্য ও সেবা বিভাগ,  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্স পদের বাছাই পরীক্ষার তারিখ ও আসন বিন্যাস সংবলিত বিজ্ঞপ্তি - ৩০/০৭/২০২৩ তারিখে প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য MCQ/লিখিত পরীক্ষার ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


উক্ত পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি 
গত ০২/০৬/২০২৩ তারিখে প্রকাশিত হয়েছিল। সিনিয়র স্টাফ নার্স” পদের বাছাই পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ করা হলো।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) এর স্বাস্থ্য সেবা বিভাগ,  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্স পদের বাছাই পরীক্ষায় অংশগ্রহণের জন্য রোল নং অনুযায়ী নিজ নিজ কেন্দ্র আসন ও পরীক্ষার সময় দেখে নিন [কেন্দ্রসহ বিস্তারিত খুব শীঘ্রই জাতীয় পত্রিকায় ও ওয়েবসাইটে দেয়া হবে]। পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য প্রার্থীদের মধ্যে সকলেই সঠিক নিয়ম মেনে পরীক্ষায় অংশগ্রহন করুন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন।


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এর পরীক্ষার তারিখঃ 

২রা সেপ্টেম্বর, ২০২৩ শনিবার, সকাল ১০:০০ টা থেকে ১১:০০ টা 


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)

পদের নামঃ সিনিয়র স্টাফ নার্স (১০ম গ্রেড)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpsc.gov.bd/



বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় সিনিয়র স্টাফ নার্স পদের বাছাই পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ করেছেন !!


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এ নিয়োগের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে এই লিংকে প্রবেশ করুনঃ



বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এ "সিনিয়র স্টাফ নার্স"  নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts