Free Training Course with allowance // শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট এ বিনামূল্যে প্রশিক্ষণের সুযোগ ২০২৩



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট যুব ও ক্রীড়া মন্ত্রণালয় (Sheikh Hasina National Institute of Youth Development) -এ ছাত্র ও বেকার যুবকদের ছয় মাস মেয়াদী ফ্রি থাকা খাওয়াসহ প্রশিক্ষণের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট যুব ও ক্রীড়া মন্ত্রণালয় (Sheikh Hasina National Institute of Youth Development Ministry of Youth & Sports) এ বিভিন্ন পদে কম্পিউটার প্রশিক্ষণার্থী হিসেবে ফ্রি শেখার নিমিত্তে বাংলাদেশের সরকারের বিভিন্ন সুযোগে প্রকৃত নাগরিকদের অনুদানসহ সরকারিভাবে প্রশিক্ষণের সুযোগ দেওয়া হচ্ছে। শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট যুব ও ক্রীড়া মন্ত্রণালয় (Sheikh Hasina National Institute of Youth Development Ministry of Youth & Sports) - ০৩ টি পদে ১৮ থেকে ৩৫ বছরের জনসংখ্যার প্রচুর সংখ্যক প্রশিক্ষণার্থী হিসেবে প্রার্থীকে সুযোগ দেওয়া হবে। প্রশিক্ষণ গ্রহণের জন্য ছাত্র ও বেকার যুবদের এ সকল  প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনে আবেদন করার জন্য  নিচে লিংক দেওয়া হলো ও বিভিন্ন সুবিধাসহ নিয়োগের পদ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Sheikh Hasina National Institute of Youth Development Training Details


১।পদের নামঃ Diploma in ICT
শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি পাস
মেয়াদকালঃ ছয় মাস

২।পদের নামঃ Diploma in Web application and Web Development
শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি পাস
মেয়াদকালঃ ছয় মাস

৩।পদের নামঃ Diploma In Hotel Tourism and Hospitality Managment
শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি পাস
মেয়াদকালঃ ছয় মাস

Sheikh Hasina National Institute of Youth Development Training Apply Process


প্রতিষ্ঠানের নামঃ শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট যুব ও ক্রীড়া মন্ত্রণালয় (Sheikh Hasina National Institute of Youth Development Ministry of Youth & Sports)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.shnyc.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ আবেদন করতে হবে
বয়সসীমাঃ ১৮ থেকে ৩৫ বছর
নাগরিকত্বঃ বাংলাদেশি



ভর্তির ফলাফল প্রকাশের তারিখঃ ২৩/০৮/২০২৩ থেকে 

শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট যুব ও ক্রীড়া মন্ত্রণালয় (Sheikh Hasina National Institute of Youth Development Ministry of Youth & Sports) এ কম্পিউটার ডিপ্লোমা ও হোটেল ট্যুরিজম প্রশিক্ষণার্থী হিসেবে নিয়োগ প্রাপ্যতার জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ


শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট যুব ও ক্রীড়া মন্ত্রণালয় (Sheikh Hasina National Institute of Youth Development Ministry of Youth & Sportsএ কম্পিউটার প্রশিক্ষণার্থী হিসেবে নিয়োগ প্রাপ্যতার জন্য ২০শে আগষ্ট, ২০২৩ তারিখের মধ্যেই আবেদন করুনঃ

শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট যুব ও ক্রীড়া মন্ত্রণালয় (Sheikh Hasina National Institute of Youth Development Ministry of Youth & Sports) - এ প্রশিক্ষণার্থী নিয়োগ প্রাপ্যতার জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts