Cadet Sub-Inspector Computer Competency Test Exam Result // বাংলাদেশ পুলিশ ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) নিয়োগের Computer Competency Test পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩

 


বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) এ ক্যাডেট সাব ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) (১০ম গ্রেড) পদের   অনুষ্ঠিত Computer Competency Test পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে ২০২৩

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ছাড়পত্রের আলোকে বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) -  ০৪/০৫/২০২৩ তারিখে সরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ পুলিশ এ ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে ২০২৩ নিয়োগের Computer Competency Test পরীক্ষার ফলাফল প্রকাশ ! বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) এ ১০ম গ্রেড এ ক্যাডেট সাব ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) পদে পুরুষ ও মহিলাদের সরাসরি নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) এ ক্যাডেট সাব ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র)পদে প্রচুর সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। উক্ত পদে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করে থাকলে পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ দেশের সেবায় নিজেকে নিয়োগ করতে পারবেন করতে পারবেন। ক্যাডেট সাব ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) পদে অনলাইনের এর মাধ্যমে ফলাফল দেখুন নিচে নিয়োগের জন্য অনুষ্ঠিতব্য Computer Competency Test পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফলের বিস্তারিত উল্লেখ করা হলো।


Bangladesh Police Job Details


১। পদের নামঃ ক্যাডেট সাব-ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র)

SI Exam Result Published!


উক্ত বিজ্ঞপ্তির Computer Competency Test পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।এসআই পদের লিখিত পরীক্ষার ফলাফল দেখে নিন এখানে:
ফলাফল

বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) - এর ক্যাডেট সাব ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) পেশায় ২০২৩ নিয়োগের Computer Competency Test পরীক্ষার ফলাফল দেখুন ও পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

বাংলাদেশ পুলিশ ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) ২০২৩ নিয়োগের Computer Competency Test পরীক্ষার ফলাফল প্রকাশ ! ২০২৩ সালের নিয়োগ বিজ্ঞপ্তির Computer Competency Test পরীক্ষা শেষে  ফলাফল প্রকাশ হয়েছে, উত্তীর্ণ প্রার্থী মোট ১৭১০ জন।Computer Competency Test ফলাফলের তালিকা ও বিস্তারিত দেখুন ..

See Exam Result Circulars






বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) - এ ক্যাডেট সাব ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts