বিপিএসসি এ সিনিয়র স্টাফ নার্স পদের লিখিত পরীক্ষার তারিখ ও আসন বিন্যাস প্রকাশ ২০২৩ // BPSC Senior Staff Nurse Exam Date

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) এর স্বাস্থ্য শিক্ষা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্স পদের লিখিত পরীক্ষার তারিখ ও আসন বিন্যাস সংবলিত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য MCQ/লিখিত পরীক্ষার ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


পরীক্ষার বিস্তারিত


উক্ত পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি গত ২০২৩ তারিখে প্রকাশিত হয়েছিল। সিনিয়র স্টাফ নার্স” পদের লিখিত পরীক্ষার অংশগ্রহণকারীদের প্রার্থীদের রোল নম্বর ও আসন বিন্যাস অনুযায়ী কেন্দ্র ও সময় ও নিয়মকানুনসহ তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) এর স্বাস্থ্য সেবা বিভাগ,  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্স পদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য রোল নং অনুযায়ী নিজ নিজ কেন্দ্র আসন ও পরীক্ষার সময় দেখে নিন। পরীক্ষায় অংশগ্রহণের আবেদনকৃত প্রার্থীদের মধ্যে সকলেই সঠিক নিয়ম মেনে পরীক্ষায় অংশগ্রহন করুন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন।


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এর সিনিয়র স্টাফ নার্স [১০ম গ্রেড] পদে পরীক্ষার তারিখঃ 

০২ সেপ্টেম্বর, ২০২৩ সকাল ১০:০০ টা থেকে ১১:০০ টা 



প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)

পদের নামঃ সিনিয়র স্টাফ নার্স (১০ম গ্রেড)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpsc.gov.bd/


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এ নিয়োগের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে এই লিংকে প্রবেশ করুনঃ


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল (Bangladesh Nursing and Midwifery Council BNMC)  সরকারি  বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। Bangladesh Nursing and Midwifery Council BNMC সিনিয়র স্টাফ নার্স [১০ম গ্রেড] পদে  নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নার্সিং MCQ পরীক্ষার সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল (Bangladesh Nursing and Midwifery Council BNMC)   জন্য MCQ পরীক্ষার মাধ্যমে বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারির কাউন্সিল এর নিবন্ধিত নার্সদের ৪ বছর মেয়াদি বিএসসি ইন নার্সিং শিক্ষার্থীদের সরকারী চাকুরিতে নিয়োগের জন্য MCQ পরীক্ষার তারিখ ২০২৩ প্রকাশ করেছেন বাংলাদেশ সরকারী কর্ম কমিশন। আবেদনকৃত সকল পুরুষ ও নারী প্রার্থীগণই পরীক্ষায় অংশ গ্রহন করতে পারবেন।


Bangladesh Nursing and Midwifery Council BNMC Exam Date Details




১। পদের নামঃ নার্স

Bangladesh Nursing and Midwifery Council BNMC  Exam Date,


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল (Bangladesh Nursing and Midwifery Council BNMC)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bnmc.gov.bd
 
উক্ত প্রার্থীদের পরীক্ষার তারিখঃ ০২ সেপ্টেম্বর, ২০২৩ 

বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল (Bangladesh Nursing and Midwifery Council BNMC) এ উপর্যুক্ত নিয়মে আবেদন সম্পন্ন হলে উক্ত প্রার্থীদের পরীক্ষার তারিখঃ ০২ সেপ্টেম্বর, ২০২৩

 পরীক্ষার কেন্দ্র ও সময়সূচী জানিয়ে চূড়ান্ত দেয়া হবে অফিসিয়াল ওয়েবসাইটে।

বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল (Bangladesh Nursing and Midwifery Council BNMC)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


See Circular

 
বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল (Bangladesh Nursing and Midwifery Council BNMC) 

বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল, ২০৩ শহীদ সৈয়দ নজরুল ইসলাম সরণী, বিজয় নগর ঢাকা-১০০০।


বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল (Bangladesh Nursing and Midwifery Council BNMC) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts