Rangpur Divisional Commissioner Office Job Circular 2023 // বিভাগীয় কমিশনারের কার্যালয় রংপুর এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অধীনে বিভাগীয় কমিশনারের কার্যালয়, রংপুর (Divisional Commissioner Office of Rangpur) - এ গত ০৩/০৮/২০২৩ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চাকরি সংক্রান্ত নোটিশ বোর্ডে দেওয়া হয়েছে যে বিভাগীয় কমিশনারের কার্যালয়, রংপুর (Divisional Commissioner Office of Rangpur) এ রাজস্ব খাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।বিভাগীয় কমিশনারের কার্যালয়, রংপুর (Divisional Commissioner Office of Rangpur)  ০১ টি পদে সর্বমোট ০৭ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Divisional Commissioner Office of Rangpur Job Details


১। পদের নামঃ গাড়ী চালক
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণি পাস
পদের সংখ্যাঃ ০৭ টি
বয়সসীমাঃ ১৮ - ৩০ বছর (১৬/০৮/২০২৩) তারিখে
বেতন স্কেলঃ ৯,৩০০/- থেকে ২২,৪৯০/- (গ্রেড-১৬)
আবেদন ফিঃ ২২৩/-

বিস্তারিত দেখতে ......


 
Divisional Commissioner Office of Rangpur Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বিভাগীয় কমিশনারের কার্যালয়, রংপুর (Divisional Commissioner Office of Rangpur)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.rangpurdiv.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ১৬/০৮/২০২৩ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছর
আবেদন ফিঃ ২২৩/- (টেলিটক ফি)
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন শুরু তারিখঃ ১৬ই আগষ্ট, ২০২৩
আবেদন পৌছানোর শেষ তারিখঃ ১৪ই সেপ্টেম্বর, ২০২৩; বিকাল ০৫ টা


বিভাগীয় কমিশনারের কার্যালয়, রংপুর (Divisional Commissioner Office of Rangpur)  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ




বিভাগীয় কমিশনারের কার্যালয়, রংপুর (Divisional Commissioner Office of Rangpur) - এ নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে  হবেঃ



বিভাগীয় কমিশনারের কার্যালয়, রংপুর (Divisional Commissioner Office of Rangpur) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts