Ad Code

Responsive Advertisement

বাংলাদেশ তাঁত বোর্ড এ পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ ২০২৩


বাংলাদেশ তাঁত বোর্ড এ পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ ২০২৩

বাংলাদেশ তাঁত বোর্ড (Bangladesh Handloom Board BHB)  ২০২৩ তারিখে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়ে পরীক্ষার ফলাফল প্রকাশ। বাংলাদেশ তাঁত বোর্ড (Bangladesh Handloom Board BHB) এ সরকারি বেতন স্কেলে স্থায়ী নিয়োগের শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে আবেদনকৃত প্রার্থীদের মধ্যে পরীক্ষায় অংশগ্রহণকারীদের চাকরির পরীক্ষার ফলাফল প্রকাশ।অর্থাৎ, বাংলাদেশ তাঁত বোর্ড (Bangladesh Handloom Board BHB) -  নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ। পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই পরীক্ষার ফলাফল প্রকাশ বিস্তারিত উল্লেখ করা হলো। 


বাংলাদেশ তাঁত বোর্ড এ পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ ২০২৩

বাংলাদেশ তাঁত বোর্ড (Bangladesh Handloom Board BHB) এ পরীক্ষার ফলাফলের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ




বাংলাদেশ তাঁত বোর্ড (Bangladesh Handloom Board BHB) [১৩ গ্রেড] পদে নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে গত ১৫/০৯/২০২৩ তারিখে। বাংলাদেশ তাঁত বোর্ড (Bangladesh Handloom Board BHB)  [১৩ গ্রেড] পদের  নিয়োগের প্রার্থীদের ফলাফলের ভিত্তিতে প্রাথমিকভাবে নির্বাচিত ১৪০ জনের বাছাই পরীক্ষার ফলাফল প্রকাশ করেছেন। এ নিয়োগের জন্য পরবর্তী নির্দেশনা দিয়েছেন বাংলাদেশ তাঁত বোর্ড (Bangladesh Handloom Board BHB)।


বাংলাদেশ তাঁত বোর্ড (Bangladesh Handloom Board BHB)  [১ গ্রেড] পদের পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে মৌখিক পরীক্ষার তারিখ বিস্তারিত দেখুন।

 Bangladesh Handloom Board (BHB) Job Details


বিস্তারিত দেখুন  এই মৌখিক পরীক্ষার তারিখ 


 Bangladesh Handloom Board (BHB)


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ তাঁত বোর্ড (Bangladesh Handloom Board BHB)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bhb.gov.bd/
নাগরিকত্বঃ বাংলাদেশি

বাংলাদেশ তাঁত বোর্ড (Bangladesh Handloom Board BHB) নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার তারিখ এই  লিংকে”


বাংলাদেশ তাঁত বোর্ড (Bangladesh Handloom Board BHB) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ