আবেদন ফি নতুন নির্ধারিত হয়েছে ৯ম গ্রেড থেকে ২০তম গ্রেড



আবেদন ফি নতুন নির্ধারিত হয়েছে ৯ম গ্রেড থেকে ২০তম গ্রেড

সরকারি চাকরির আবেদন এর ফি র্নিধারন

সরকারি চাকরির আবেদন ফি এর তালিকা

চাকরির আবেদন ফি বেধে দিল সরকার

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের নির্দেশনাবলী নির্ধারিত হয়েছে। নতুন এ নির্দেশনাবলী প্রকাশ করা হয়েছে বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের ওয়েবসাইটে। দেখুন জেলা কোডসমূহ, বিভাগীয় রেঞ্জ নম্বরসমূহ এছাড়াও অনলাইনে আবেদন করার নির্দেশনাবলীসহ এসএমএস ৯ম গ্রেড বা তদ্দুর্ধ গ্রেডের পদে আবেদন করার ফি নির্ধারিত হয়েছে ৬০০/- ১০ম গ্রেড পদের আবেদন ফি ৫০০/- ১১তম ও ১২তম গ্রেড পদের আবেদন ফি ৩০০/- ১৩তম থেকে ১৬তম গ্রেড পদের আবেদন ফি ২০০/- এবং ১৭তম হতে ২০তম গ্রেডের ফি ১০০/- টাকা ।  প্রকা্শ করেছেন বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)। সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অধীন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ বিআরটিএ এর “মোটরযান পরিদর্শক” [১০ গ্রেড]পদের নিয়োগের প্রার্থীদের ফলাফলের ভিত্তিতে প্রাথমিকভাবে নির্বাচিত ২৫৯ জনের বাছাই পরীক্ষার ফলাফল প্রকাশ করেছেন বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) ।


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অধীন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ বিআরটিএ এর “মোটরযান পরিদর্শক” [১০ গ্রেড] পদের নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফলসহ বিস্তারিত অনুসরণ করুন। উক্ত পদে  সঠিক নিয়ম ও সময়ানুযায়ী নোটিশের পরবর্তী পদ্ধতিতে অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি

  • আবেদন ফি নতুন নির্ধারিত হয়েছে ৯ম গ্রেড থেকে ২০তম গ্রেড
  • সরকারি চাকরির আবেদন এর ফি র্নিধারন
  • সরকারি চাকরির আবেদন ফি এর তালিকা
  • চাকরির আবেদন ফি বেধে দিল সরকার

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpsc.gov.bd/


See Circular












বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - এ নিয়োগের জন্য নির্দেশনাবলী দেখে উপর্যুক্ত উপায়ে আবেদন করে নিয়োগ পরীক্ষা দিয়ে যোগদান করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts